মেহেরপুরের রাজনগরে যৌথবাহিনীর অভিযান

    0
    202

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ  মেহেরপুর সদর উপজেলার জামায়াত-শিবিরের ঘাঁটি হিসেবে পরিচিত রাজনগর গ্রামে যৌথবাহিনীর অভিযান শুরু হয়েছে। এখনও অভিযান চলছেবলে জানা যায়। বিজিবি, র‌্যাব ও পুলিশের সমন্বয়ে গঠিত যৌথবাহিনী এই অভিযান চালাচ্ছে। রাজনগরের জামায়াত শিবিরের নেতাকর্মীরা প্রতিরোধ করতে গেলে যৌথবাহিনীর পক্ষ থেকে কয়েক রাউন্ড গুলি বর্ষণ করার খবর পাওয়া গেছে। তবে হতাহতের কোন সংবাদ পাওয়া যায়নি।
    জানা যায়,অবসরপ্রাপ্ত সেনাসদস্য আলীম হোসেন মেম্বারের বাড়ি সহ কয়েকটি বাড়িতে দুর্বৃত্তরা এই অভিযান চলাকালে আগুন দেয় । রাজনগর গ্রামের অধিবাসীর মধ্যে শুধুমাত্র সরকারি চাকুরীজীবীরা পরিচয়পত্র দেখিয়ে কর্মস্থলে যাবার অনুমতি পাচ্ছে। অপরাপর ব্যক্তিদের ক্ষেত্রে চলাচল সীমিত করা হয়েছে।
    যৌথবাহিনীর সদস্যরা সদর উপজেলার রাজনগর গ্রামে অবরোধকারী এবং অবরোধে নাশকতা সৃষ্টির অভিযোগে দায়ের করা মামলার আসামীদের বাড়িঘরে তল্লাশী অভিযান চালাচ্ছে।
    একটি সূত্রে জানা গেছে, দুর্বৃত্তরা এই অভিযান চলাকালে ৪নং ওয়ার্ড জামায়াতের সভাপতি মিয়ারুল ইসলামের বসতবাড়িতে আগুন ও দোকান ভাংচুর এবং বর্তমান ইউপি সদস্য বিএনপি নেতা আলিহিমের বাড়ি ভাংচুর ও পানের বরজে অগ্নিসংযোগ করেছে ।
    মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রিয়াজুল ইসলামের সূত্রে জানানো হয়, যৌথবাহিনীর অভিযান চলছে। অভিযান চলাকালীন জামায়াত-শিবির পাল্টা প্রতিরোধ গড়ে তুললে তাদের মোকাবেলা করতে কয়েক রাউন্ড গুলি চালায় যৌথবাহিনীর সদস্যরা।
    এই রিপোর্ট লেখা পর্যন্ত যৌথবাহিনীর তল্লাশী অব্যাহত রয়েছে।। তবে এ পর্যন্ত কতজনকে আটক করা হয়েছে, সেটা এখনও নিশ্চিত হওয়া যায়নি।সুত্র,বাসস।