মোটরসাইকেলের জন্য ছাত্রের নির্মম হত্যাকান্ড ও সাইকেল উদ্ধার,আটক-৩

0
669

সুজয় কুমার বকসী,জেলা প্রতিনিধি, নড়াইলঃ
নড়াইলে কলেজ ছাত্র দ্বীপ্তর নির্মম হত্যাকান্ডের ১২ঘন্টার মধ্যে যৌথ অভিযানে ছিনতাই হওয়া মোটরসাইকেল উদ্ধার ও হত্যাকান্ডে জড়িত সন্দেহে ৩ জনকে আটক কর হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করছে মোটরসাইকেলের জন্য এই হত্যাকান্ড ঘটিয়েছে।
পিবিআই যশোর অঞ্চলের পরিদর্শক শামীম মুশা জানান, শনিবার (২৫ ফেব্রুয়ারী) গভীর রাতে অভিযান চালিয়ে সদরের গোপালপুর গ্রাম থেকে ওই গ্রামের শিশির সরকারের পুত্র সুমন সরকার(৩০),সরজিৎ সরকারের পুত্র সজিব সরকার(২২) ও গৌতম রায়ের পুত্র আকাশ রায়(২১)কে আটক করা হয়। তাদের বিরুদ্ধে হত্যা মামলা প্রস্তুতি ও আদালতে জবানবন্দি নিয়ে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এদিকে জেলা পুলিশ অভিযান চালিয়ে দিপ্ত সাহার ছিনতাই হওয়া এপাচি ফোর-ভি মোটর সাইকেলটি কালিয়া া উপজেলার কলাবাড়িয়া বিলের একটি কলাই ক্ষেত থেকে উদ্ধার করে।
পুলিশ সুপার সাদিরা খাতুন বলেন, কলেজ ছাত্রের নির্মম হত্যাকান্ডের পর আমাদের প্রথম কাজ ছিল হত্যার কারণ সনাক্ত করা। তথ্য প্রযুক্তির সহায়তায় জেলা পুলিশের টিম এবং পিবিআই অভিযান চালিয়ে মোটরসাইকেলটি উদ্ধার এবং এই হত্যাকান্ডে জড়িত তারই পূর্ব পরিচিত তিনজনকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করছে মোটরসাইকেলের জন্য এই হত্যাকান্ড ঘটিয়েছে।
জানা গেছে, সদরের বাঁশগ্রাম ইউনিয়নের হোগলাডাঙ্গা গ্রামের দিনোবন্ধু সাহার ছেলে নড়াইল সিটি কলেজের ছাত্র দীপ্ত সাহা শুক্রবার (২৪ ফ্রেবুয়ারী বিকেলে তার এ্যাপাসি মোটর সাইকেল নিয়ে বাড়ি থেকে বের হয়। শনিবার হোগলাডাঙ্গা শ্মশানের পাশের একটি মাছের ঘের থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়।