মোমবাতির পক্ষে গণজোয়ার দেখে বুঝা যায় মানুষ পরিবর্তন চায়ঃস উ ম আব্দুস সামাদ

0
512

প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসার নিয়োগে স্কুল,কলেজ ও মাদ্রাসার সমন্বয় রাখতে হবে নির্বাচন কর্তৃপক্ষের প্রতি এম সোলায়মান ফরিদ

এস এম সুলতান খান,চট্টগ্রাম থেকে ফিরেঃ
চট্টগ্রাম সিটি করপোরেশনের আওতাধীন ৩নং ওয়ার্ড তথা বায়জিদ,অক্সিজেন, ওয়াজেদিয়া,চালিতাতলি,শহিদ নগর,বেলতল,নয়ারহাট এলাকায় বাংলাদেশ ইসলামী ফ্রন্টের মনোনীত মোমবাতি প্রতীকের প্রার্থী জননেতা স উ ম আব্দুস সামাদ দুপুর ২টা থেকে সন্ধ্যা পর্যন্ত ব্যাপক গণসংযোগ করেন এসময় সাধারণ জনগণের মাঝে অভুতপূর্ব সাড়া লক্ষ্য করা যায়।
সন্ধ্যার পরে তিনি প্রথম আলো, সুপ্রভাত বাংলাদেশ, দৈনিক পূর্বকোণ,দৈনিক আজাদী, দৈনিক পূর্রদেশ,বীর চট্টগ্রাম মঞ্চসহ বিভিন্ন পত্রিকার সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাতে তিনি বলেন মোমবাতির গণজোয়ার দেখে বোঝা যায় যে মানুষ পরিবর্তন চায়।
এছাড়াও এম সোলায়মান ফরিদ বলেন,নির্বাচন কর্তৃপক্ষকে প্রিসাইডিং ও সহকারী প্রিসাইডিং অফিসার নিয়োগে স্কুল,কলেজ ও মাদ্রাসার সমন্বয় রাখতে হবে।

মোমবাতির প্রার্থী স উ ম আব্দুস সামাদ এর সাথে ছিলেন,চট্টগ্রাম ৮ উপ নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক এম সোলায়মান ফরিদ,আল্লামা রেজাউল করিম তালুকদার, মাষ্টার আবুল হোসেন, মহিউল আলম চৌধুরী,আল্লামা আব্দুল নবী আলকাদেরী, বাংলাদেশ ইসলামী ছাত্রসেনা কেন্দ্রীয় কমিটির দাওয়া বিষয়ক সম্পাদক ছাত্রনেতা মুহাম্মদ আরাফাত এনামুল হক সিদ্দিকীসহ বিপুল সংখ্যক নেতাকর্মী ও স্থানীয় জনগণ।