মৌলভীবজারে সাংবাদিকদের মানববন্ধন

    0
    205

    আমারসিলেট24ডটকম,০১ডিসেম্বর,আলী হোসেন রাজনঃ বাংলাদেশ সংবাদ সংস্থার সাবেক ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান সম্পাদক, কলামিস্ট ও আন্তর্জাতিক সংবাদ বিশ্লেষক জগলুল আহমেদ সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার প্রতিবাদে মানব বন্ধন পালন করে মৌলভীবাজার প্রেসক্লাব। ৩০ নভেম্বর রোববার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাব প্রাঙ্গনে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন শেষে বক্তব্য রাখেন, প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক এস এম উমেদ আলী, সাংবাদিক নুরুল ইসলাম শেফুল, সৈয়দ মহসীন পাভেজ, বকসী ইকবাল আহমদ, সৈয়দ হুমায়েদ আলী শাহিন, নজরুল ইসলাম মুহিব, শেখ সিরাজুল ইসলাম সিরাজ,হাসানাত কামাল, মাসুদ আহমদ, আজাদুর রহমান আজাদ, ফেরদৌস আহমদ, শাহ অলিদুর রহমান,এম এ হামিদ, হোসাইন আহমদ প্রমুখ।

    বক্তারা গঠিত তদন্ত কমিটির রিপোর্ট প্রকাশ সহ দায়ী ব্যাক্তিদের দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানান। উল্লেখ্য শনিবার রাত ৮টার দিকে রাজধানীর কারওয়ান বাজার এলাকায় বাস থেকে নামার সময় বাসের ধাক্কায় ঘটনাস্থলে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

    মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৫ বছর। তিনি স্ত্রী, ১ ছেলে ও ১ মেয়ে মৃত্যুকালে রেখে গেছেন। তার লাশ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল হাসপাতালের (বিএসএমএমইউ) হিমঘরে রাখা হয়েছে। জগলুল আহমেদ চৌধুরী জাতীয় প্রেসক্লাব, ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্যসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গে যুক্ত ছিলেন।

    জগলুল আহমেদ চৌধুরীর মৃত্যুতে মৌলভীবাজার প্রেসক্লাব গভীর শোক প্রকাশ এবং তার শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছে।