মৌলভীবাজারের কাজিরবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৫ আহত ২

    0
    264

    আমারসিলেট 24ডটকম , সেপ্টেম্বর  : মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায়  ৫জন নিহত হয়েছে। আজ দুপুর ১টার দিকে ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়কের মৌলভীবাজার জেলার কাজিরবাজার এলাকায় সিএনজি চালিত অটোরিক্সা ও যাত্রীবাহী বাসের মুখোমূখি সংঘর্ষে একই গ্রামের ৫ জন নিহত ও ২ জন আহত হয়।পুলিশ ও এলাকাবাসী সুত্রে  জানা যায়, দুপুরে মৌলভীবাজার সদর উপজেলার কাজিরবাজর নামক স্থানে মৌলভীবাজারগামী হবিগঞ্জ বিরতিহীন ও শেরপুরগামী সিএনজি অটোরিক্সার মুখোমূখি সংঘর্ষ হয়।

    এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় । মুখোমুখি সংঘর্ষের মর্মান্তিক দূর্ঘটনায় ঘটনাস্থলেই অটোরিকশার চালকসহ চারজন  মারা যায়। অপর জন সদর হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।নিহতরা হচ্ছেন রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের সোনাপুর গ্রামের সুলেমান মিয়া (৬২), তার ছেলে হাদিস মিয়া (৩৫), হাদিস মিয়ার নানা ছবর আলী(৭০), মামা জাহাজ মিয়া(৪৫) ও রাতিক মিয়া (৪০)। গুরুতর আহত হাদিস মিয়ার স্ত্রী সিরাজুনেছা(২৬) ও মামা কোরেশ মিয়া (৫০) কে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

    উত্তেজিত এলাকাবাসী ঘটনার পর থেকে ঢাকা সিলেট আঞ্চলিক মহাসড়ক ২ ঘন্টা অবরোধ করে রাখে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনার পর যান চলাচল স্বাভাবিক হয়। বাসচালককে আটক করেছে পুলিশ।