মৌলভীবাজারে নিখোঁজ আনোয়ারের স্ত্রী-সন্তানের সংবাদ সম্মেলন

    0
    216

    আমারসিলেট24ডটকম,১৩ডিসেম্বরঃ মৌলভীবাজার শহরের ব্যবসায়ী এ্যারোওয়ার্ল্ড ট্রাভেলস এর প্রোপ্রাইটর মাহবুব ফেরদৌস আনোয়ার গত বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে তার নিজ কর্মস্থল  বেড়ীর পার থেকে বের হয়ে নিখোঁজ রয়েছেন।

    নিখোঁজের প্রেক্ষিতে শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় মৌলভীবাজার প্রেসক্লাবে  এসে তার পরিবারের সদস্যের পক্ষ থেকে সংবাদ সম্মেলন করা হয়। নিখোঁজের স্ত্রী সৈয়দা মুর্শেদা মাহবুব চৌধুরী (লিপি) ছেলে শারজীল শামস আলদ্বীনকে সাথে নিয়ে সাংবাদিকদের সামনে স্বামী নিখোঁজ হওয়ার হৃদয়বিদারক কাহিনী তুলে ধরেন। এসময় কান্নাজড়িত কণ্ঠে প্রেসক্লাব জুড়ে নিরব পরিবেশের সুচনা করে।
    নিখোঁজের স্ত্রী বলেন, আমার স্বামী দীর্ঘ প্রায় ২০ বছর ধরে অত্যন্ত সুনামের সাথে ব্যবসা পরিচালনা করে আসছেন। আমার জানামতে মৌলভীবাজার বাসীর সাথে তার খুব সুসম্পর্ক রয়েছে, কারো সাথে কোন ধরনের শত্রুতা নেই। তিনি কোন রাজনৈতিক দলের সাথেও সম্পৃক্ত ছিলেন না।

    তিনি  তার কর্মস্থল এ্যারোওয়ার্ল্ড ট্রাভেলস অফিস থেকে ১১ডিসেম্বর দুপুর সাড়ে ১২ টায় বের হয়ে আর অফিস কিংবা বাসায় ফিরেনি।প্রতিদিনের মত ঐ দিন বাসায় এসে আমাদের সাথে দুপুরের খাবার খাওয়ার জন্য আনুমানিক ৩টায় আমি তাকে (আনোয়ার)ফোন করলে তার ব্যক্তিগত মোবাইল নম্বার ০১৭১৫০৪৪৭৮৯ বন্ধ পাই।

    পরে ট্রাভেলস এর অফিস সহকারী চন্দন বাবুর সাথে ফোনে যোগাযোগ করলে চন্দন বাবু জানান, আনোয়ার বেলা সাড়ে ১২টার দিকে অফিস থেকে বের হয়ে গেছেন। পরবর্তীতে আমার স্বামীর সাথে যোগাযোগ করতে ব্যর্থ হওয়ায়  ওই দিন রাত সাড়ে ১২টার দিকে আমার দেবর এনামুল মাহবুব ফয়সল মৌলভীবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন, ডায়েরী নং- ৪৭৫।
    আজ ১২/১২/২০১৪ সকাল ১১টার দিকে কোম্পানি কমান্ডার-৯, র‌্যাপিড একশন ব্যাটালিয়ান (জঅই) সিপিসি-২, শ্রীমঙ্গল ক্যাম্প, মৌলভীবাজার বরাবর একটি আবেদন প্রদান করেন আমার দেবর এনামুল মাহবুব ফয়সল। পরিবারের পক্ষ থেকে এবং আমার স্বামীর পরিচিত জনদের পক্ষ থেকে প্রশাসনের বিভিন্ন স্তরে আজ সারা দিন যোগাযোগ করা হয়েছে।

    এখন পর্যন্ত আমার স্বামীর খোঁজ না পাওয়ায় এবং দীর্ঘ প্রায় ৩০ ঘন্টা অতিবাহিত হওয়া সত্ত্বেও আমি, আমার এক মেয়ে তাসনীম তাবাসসুম টিউলিপ এবং এক ছেলে শারজীল শামস আলদ্বীন সহ পরিবারের সবাই চরম উদ্বেগ ও উৎকন্ঠার মধ্যে আছি।

    সংবাদ সম্মেলনে নিখোঁজ মাহবুব ফেরদৌস আনোয়ারের স্ত্রী স্বামীকে অতি দ্রুত ফিরে পাওয়ার জন্য সকল স্তরের মিডিয়া, প্রশাসন ও সরকারের কাছে দাবী জানান। এ ব্যাপারে মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুস ছালেক জানান বিষয়টি জানার পর তাকে উদ্ধারের প্রয়োজনীয় চেষ্টা চলছে।