মৌলভীবাজারের বড়লেখার মোহাম্মদ নগরের দুর্গম এলাকায় রাস্তা নির্মাণ 

0
331

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ  মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ৫নং দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোহাম্মদ নগরের কড়িয়া নামাক এলাকার মানুষের যাতায়াতের জন্য ২৫০ ফুট রাস্তার কাজ ইতি মধ্যে সম্পূর্ণ করা হয়েছে। 

এই রাস্তাটির দৈর্ঘ প্রায় ২ কিলোমিটার এবং প্রস্থ ১৪ ফুট।

দক্ষিণ শাহাবাজপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান নাহিদ আহমেদ বাবলু, এবং ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য আব্দুল মন্নান সাহেব নির্বাচিত হবার পর থেকে একের পর এক উন্নয়ন মূলক কাজ করে এলাকায় প্রশংসিতো হচ্ছেন।

ইউপি সদস্য আব্দুল মন্নান বলেন, দেশ এবং প্রবাসের সবাইকে প্রথমে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন, দোয়া করি মহান আল্লাহ আপনাদের সুস্হ রেখেছেন। আমরা ইউনিয়নে দায়ীত্ব পবার পর প্রথম ধাপের এই বিশাল একটি রাস্তার কাজ শেষ করেসি। এবং আরো কিছু জায়গা রয়েছে, যে গুলো আগামীতে সম্পূর্ণ করবো। এবং আগামীতে যে সকল রাস্তা, কালভাট, রয়েছে সে গুলো ও করে ফেলবো। এবং উন্নয়নের ধারা সব সময় অব্যাহত থাকবে।

স্হানীয়রা বলেন, আমরা সত্যি আনন্দিত আমাদের চেয়ারম্যান  নাহিদ আহমেদ বাবলু সাহেবে নির্বাচিত হয়ে এই এত বড় বিশাল একটি রাস্তা করে দিয়েছেন সে জন্য আমরা অনেক খুশি। তারা আরো বলেন আমাদের ছেলে মেয়েরা স্কুল কলেজ মাদ্রাসায় এখন যেতে পারবে

এবং এলাকার মানুষরা ও চলাচল করতে পারবে সে জন্য সত্যি আমরা অনেক আনন্দিত।

এলাকাবাসীর দীর্ঘ দিনের প্রত্যাশা ছিলো এই রাস্তাটি যেন হয়, তাদের এই স্বপ্ন টি অবশেষে নাহিদ আহমেদ বাবলু চেয়ারম্যান এবং ইউপি সদস্য আব্দুল মন্নানের উদ্দ্যোগের কারনে অবশেষে পূর্ণ হলো,  সরজোমিন গিয়ে দেখা গেছে, এই রাস্তা দিয়ে একটি গরু, একটি ছাগল ও যাতায়াত করতে পারতো না। তবে বর্তমানে , মানুষ এবং যে কোনো ধরণের যানবাহন ঔ রাস্তা দিয়ে যেতে পারবে।   মানুষের যাতায়াতের জন্য রাস্তার খুবই প্রয়োজন, রাস্তা না থাকলে অনেক সমস্যার সম্মুখিন হতে হয় অনেক সময়।   এলাকাবাসীর দীর্ঘ দিনের স্বপ্ন এবার বাস্তবে রুপান্তর হলো।  এবং তারা চিরকৃতজ্ঞ চেয়ারম্যান নাহিদ আহমেদ বাবলু, এবং ইউপি সদস্য আব্দুল মন্নান সাহেবের কাছে।