মৌলভীবাজারের বীর মুক্তিযোদ্ধা পীর আলী নুরুল্লাহ শাহ অসুস্থ:দোয়া কামনা

0
175

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার সদর উপজেলার ইসলামপুর বড়বাড়ির বাসিন্দা ও ইসলামপুর খানকাহ শরীফ এবং সিরাজুল ইসলাম হাফিজিয়া মাদ্রাসার প্রতিষ্ঠাতা, মৌলভীবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সভাপতি,বীর মুক্তিযোদ্ধা (বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ২য় ছেলে শেখ জামালসহ একসাথে মুক্তিযুদ্ধে অংশগ্রহণকারী) মোঃ নজরুল ইসলাম ওরফে হাজী পীর আলী নুরুল্লাহ শাহ্ সাহেব অসুস্থ হয়ে সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন (বর্তমানে তিনি লাইফ সাপোর্টে) রয়েছেন।
মৌলভীবাজার জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক কাজী কুতুব উদ্দিন জনান, তিনি গত বৃহস্পতিবার থেকে আজ মঙ্গলবার পর্যন্ত সিলেটের মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন, বর্তমানে তিনি লাইফ সাপোর্টে রয়েছেন। আহলে সুন্নাত ওয়াল জামাতের অনুসরণকারী সকলের প্রতি পীর আলী নুরুল্লাহ সাহেবের সুস্থতা কামনা করে দোয়া করার জন্য তিনি অনুরোধ করেন।
উল্লেখ্য,তিনি এমন একজন লোক যিনি মুক্তিযুদ্ধে সরাসরি অংশগ্রহণ করেও মুক্তিযুদ্ধের নাম পদবী ব্যবহার করতে আগ্রহী নয়, তিনি বলতেন যুদ্ধ করেছি দেশের জন্য এখানে প্রমাণ,প্রচার করার দরকার কি ?
মহান আল্লাহ যেন উনাকে আমাদের মাঝে সুস্থভাবে ফিরিয়ে দেন সেই কামনা করে মহান আল্লাহর কাছে ওনার সুস্থতা কামনার জন্য পারিবারিকভাবে ও অনুরোধ করা হয়।