মৌলভীবাজারে উপজেলা চেয়ারম্যান পদে পিতা পুত্রের মনোনয়নপত্র জমা!

0
57
#মৌলভীবাজারে_উপজেলা_চেয়ারম্যান_পদে পিতা_পুত্রের_মনোনয়নপত্র জমা!

আফজাল হোসেন রুমেল, বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজারের বড়লেখায় পিতা পুত্রসহ উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা চেয়ারম্যান একমাত্র ১ জন সহ প্রথম ধাপে অনুষ্ঠিতব্য নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিনে ৯জনের মনোনয়নপত্র জমা দেওয়া হয়েছে।

সোমবার (১৫ এপ্রিল) তারা অনলাইনে সংশ্লিষ্ট কার্যালয়ে মনোনয়নপত্র জমা দেন। 

নির্বাচন অফিস সূত্রে জানা গেছে,  উপজেলা চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর, আওয়ামী লীগ নেতা দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের চেয়ারম্যান আজির উদ্দিন ও তার ছেলে ছাত্রলীগ নেতা মাসুম আহমদ হাসান। 

ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি তাজ উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান বিবেকানন্দ দাস নান্টু, তালামীয নেতা ও মাধ্যমিক স্কুলের শিক্ষক সামছুল ইসলাম এবং জমিয়ত নেতা আবিদুর রহমান। 

অপরদিকে মহিলা ভাইস চেয়ারম্যান পদে একমাত্র মনোনয়নপত্র জমা দিয়েছেন বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান ও বিএনপি নেত্রী রাহেনা বেগম হাসনা।

সর্বশেষ উপজেলা নির্বাচন কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা দীপক কুমার রায় বলেন, উপজেলা চেয়ারম্যান পদে ৪ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।
এছাড়া উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে মাত্র একজন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।