মৌলভীবাজারে দুই গাড়ীর সংঘর্ষঃশ্রীমঙ্গলের নিহত-২আহত-২

    0
    209

    আমারসিলেট24ডটকম,২৫জানুয়ারী,মোহাম্মাদ আলী হোসেন রাজন:  রোববার সন্ধায় মৌলভীবাজার-শ্রীমঙ্গল মহাসড়কের কদুপুর এলাকাতে দুটি গাড়ীর সংঘর্ষ ঘটেছে। এতে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথে শ্রীমঙ্গলের দুই জন নিহত ও আহত হয়েছে আরও ৫ জন।

    প্রত্যক্ষদর্শী সুত্র থেকে জানা যায়,শ্রীমঙ্গল শহরের শাপলা সুপার মার্কেটের উজ্জ্বল বস্রালয়ের মালিক মোঃ কাইউম মিয়া তার স্ত্রি পুত্র সহ একটি প্রাইভেট গাড়ীতে করে মৌলভীবাজার সদর থেকে আসার পথে কদুপুর নামক স্থানে অপর দিক থেকে আসা একটি বিরতিহিন বাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনাস্থলে চালক মোঃ আব্দুল্লাহ (২৮) মারা যান ।তার বাড়ি কমলগঞ্জ থানার বানুগাছ গ্রামে।তিনি শ্রীমঙ্গলে বসবাস করতেন।

    নিহত চালকের মৃত দেহ
    নিহত চালকের মৃত দেহ

    পরে স্থানীয়রা আহতদের মৌলভীবাজার ২৫০শয্যা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক আরেক জন কার যাত্রীকে মৃত ঘোষনা করেন। তিনি কাইউম মিয়ার ছেলে  ফাহিম (১২)।

    পুলিশ ঘটনাস্থল থেকে বাসটি আটক করে। নিহত ২জনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার হাসপাতাল মর্গে  রাখা রয়েছে। নিহত ফাহিমের বাড়ী শ্রীমঙ্গল উপজেলার শান্তিবাগ এলাকায়।আহত কাইউম মিয়া ও তার স্ত্রীকে সিলেটে প্রেরণ করা হয়েছে। কাইউম মিয়ার স্ত্রীর অবস্থা আশংকাজনক।