মৌলভীবাজারে দুই ভাইয়ের দোকান কোটার দখল নিয়ে সংঘর্ষে ৩ জন গুলিবিদ্ধ! শর্টগান উদ্ধার

0
689
মৌলভীবাজারে দুই ভাইয়ের দোকান কোটার দখল নিয়ে সংঘর্ষে গুলিবিদ্ধের একজনের ছবি

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার সদর উপজেলার ১ নং খলিলপুর ইউনিয়নের গোরারাই এলাকায় সহ ধরা দুই ভাইয়ের মধ্যে পারিবারিক দন্ধের জের ধরে গুলিতে ৩ জন গুলিবিদ্ধের ঘটনা ঘটেছে।
আজ শনিবার (৬ এপ্রিল) বিকেল ৫ টার দিকে এ ঘটনা ঘটে। স্থানীয় মডেল থানার পুলিশ তল্লাশি চালিয়ে একটি সর্টগান উদ্ধার করে জব্দ করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়,গোরারাই গ্রামের পার্শবর্তী হলিমপুর গ্রামের মৃত বাদশা মিয়ার দুই ছেলে মসনু আহমদ ও রিপন আহমদ এর মধ্যে দোকান কোটা নিয়ে পারিবারিক দ্বন্দ্ব বেশ কিছুদিন ধরে চলে আসছিল।
এ বিষয়েষ নিয়ে স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার গন্যমান্য মুরুব্বিরা একাধিক শালিস বৈঠক করেও নিষ্পত্তি করতে ব্যর্থ হয়েছে। আজ শনিবার বিকেলে গোরারাই বাজারে দোকান কোটা তালা মেরে দখলে নিতে চাইলে মসনু আহমদের শ্যালক জনৈক ফরহাদ বাধা দেন।
আরো জানা যায়,এনিয়ে ফরহাদ ও রিপন আহমদের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় রিপন নামের একজন হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করেন। কিছুক্ষণ পর রিপন দলবল নিয়ে একটি সর্টগান ও একটি রিভলবার দিয়ে বেশ কয়েক রাউন্ড গুলি করেন। এ সময় ফরহাদের পাশে থাকা শামীম, জমির ও হাবিবুর নামে তিনজন গুলিবৃদ্ধ হয়েছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। আহতদের স্থানীয়রা উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট সদর জেনারেল হাসপাতালে ভর্তি করেন। বর্তমানে গুলিবিদ্ধরা চিকিৎসাধীন রয়েছে। স্থানীয়দের মতে আহতের সংখ্যা আরো বাড়তে পারে।

এ বিষয়ে মৌলভীবাজার মডেল থানার ওসি কে এম নজরুল ইসলাম আমার সিলেটকে বলেন, ঘটনার খবর পেয়ে আমাদের পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। পরে তল্লাশি চালিয়ে একটি লাইসেন্সকৃত সর্টগান জব্দ করা হয়। আহতরা চিকিৎসাধীন। তদন্ত করে এ বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।