মৌলভীবাজারে ১৭৫ টি ইয়াবাসহ আটক-১

0
194

সোলেমান আহমেদ মানিকঃ মৌলভীবাজার সদর কোর্ট এলাকা থেকে ১৭৫ পিছ ইয়াবাসহ নাসির মিয়া নামের একজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মোঃ আশরাফুল ইসলাম জানান, আজ ২৪ জানুয়ারি-২৩ ইং মঙ্গলবার সকালে জেলা গোয়ান্দা পুলিশ গোপন সূত্রে জানতে পারে মৌলভীবাজার চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এলাকার পাশে মৌলভীবাজার সরকারি মহিলা কলেজগামী রাস্তায় এক ব্যক্তি ইয়াবা বিক্রির জন্য অবস্থান করছে। গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার উপ-পুলিশ পরিদর্শক তোফাজ্জল হোসেনের নেতৃত্বে একটি দল সদর কোর্টের সামনে থেকে নাসির মিয়াকে আটক করে। আটককৃত নাসির মিয়া কুমিল্লার ব্রাহ্মণপাড়া থানার কান্দুঘর এলাকার মৃত ইউনুস মিয়ার পুত্র। বর্তমানে সে শ্রীমঙ্গল সদর ইউপির জেটি রোডের বাসিন্দা।

এসময় তার দেহ তল্লাশি করে তার হাতের কমলা রঙের শপিং ব্যাগের ভেতরে থাকা একটি ডার্বি সিগারেটের প্যাকেটের ভেতর প্লাস্টিকে মোড়ানো অবস্থায় ১৭৫টি ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবার আনুমানিক বাজার মূল্য প্রায় ৫২ হাজার ৫০০ টাকা।

প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে আসামি নাসির মিয়া জানায়, জনৈক রজব মিয়া তাকে ইয়াবা ট্যাবলেটগুলো সরবরাহ করেছে। আটককৃত আসামি নাসির মিয়া ইয়াবাগুলো বিক্রির উদ্দেশ্যে শ্রীমঙ্গল হতে মৌলভীবাজারে নিয়ে আসে।

ডিবি পুলিশের সূত্রে জানা যায়,উক্ত ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে। পলাতক অন্য আসামি রজব মিয়াকে গ্রেফতারের চেষ্টা চলছে। আটককৃত আসামীকে যথাযথ আইনি প্রক্রিয়ায় বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।