মৌলভীবাজার কলেজে ইভটিজিং এর অপরাধে দুই ছাত্রকে ১০ হাজার টাকা জরিমানা

0
169

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজার সরকারি কলেজে অধ্যায়নরত দ্বাদশ শ্রেণির দুই শিক্ষার্থীকে ইভটিজিং এর অপরাধে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত ।

কলেজ সূত্রে জানা যায়, আজ বুধবার (৭ জুন) দুপুরে মৌলভীবাজার সরকারি কলেজ এলাকায় ইভটিজিং’র ঘটনাটি ঘটে। এতে শ্রীমঙ্গলের এক ছাত্র ও সদর উপজেলার এক ছাত্রকে জরিমানা করা হয়।

ইভটিজিং সংক্রান্ত ঘটনায় কলেজের প্রিন্সিপাল প্রফেসার দেবাশীষ দেবনাথের উপস্থিতিতে মোবাইল কোর্ট পরিচালনাকারী সদর উপজেলা সহকারী কমিশনার (ভুমি) নির্বাহী ম্যাজিস্ট্রেট সাদিয়া সুলতানার সূত্রে জানা যায়, তিনি বলেন,”একই কলেজে ছাত্রীদের নানাভাবে উত্যক্ত করছিল কলেজের অপর দুই ছাত্র এমন অভিযোগ শিক্ষকদের কাছে পৌছালে তাদেরকে কলেজে আটক করে ভ্রাম্যমান আদালতকে খবর দেওয়া হয়। পরে ভ্রাম্যমান আদালত বসিয়ে পেনাল কোড- ১৮৬০ এর ৫০৯ ধারা মোতাবেক প্রত্যেককে ৫ হাজার টাকা করে মোট ১০ হাজার টাকা জরিমানা করে আদায়ের পর তাদের মুচলেকা নিয়ে অভিভাবকদের জিম্মায় দেওয়া হয়।

অভিযুক্তরা হলেন-মৌলভীবাজার সদর উপজেলার কুইসার গ্রামের জাহান মিয়ার ছেলে রাহিম মোহাম্মদ ফাহিম (১৮), ও শ্রীমঙ্গল উপজেলার ভাড়াউড়া গ্রামের মোঃ আইন উল্লার ছেলে মোঃ ইমরান (১৮) ।
মুসলেকায় উভয়ই ভবিষ্যতে এ ধরনের কোন অপরাধ করবে না বলে স্বীকারোক্তি প্রদান করেন।