মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি-সম্পাদককে   আদালতের নির্দেশ

0
341
মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি-সম্পাদককে   আদালতের নির্দেশ
মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি-সম্পাদককে   আদালতের নির্দেশ

মৌলভীবাজার প্রতিনিধিঃ মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদককে সাত দিনের মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দিয়েছেন মৌলভীবাজার জেলা জজ আদালত। মঙ্গলবার (৫জুলাই) এ নির্দেশ দেন জেলা জজ আদালতের বিজ্ঞ বিচারক।

কারন দর্শানোর নোটিশের বরাত থেকে জানা যায়, মৌলভীবাজার প্রেসক্লাবে বিগত ৩ জুন ২০২২ তারিখের যোগাযোগীমূলে সৃজিত ভোটারতালিকার অনুবলে নতুন কল্পে পরবর্তী কোন কার্যক্রম গ্রহণ না করার জন্য বিবিধ আপীল ৩২/২২ মোকদ্দমায় আদালতে অন্তবর্তীকালীন নিষেধাজ্ঞার আপিল করেন মৌলভীবাজার প্রেসক্লাবের নির্বাচিত ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক দৈনিক ভোরের পাতা ও দি পিপলস টাইমের জেলা প্রতিনিধি নারী সংবাদকর্মী এ এস কাঁকন।

এই বিষয়ে আপীলকারী পক্ষের প্রার্থিত মতে ১/২নং রেসপনডেন্টের বিরুদ্ধে কেন অস্থায়ী নিষেধাজ্ঞার আদেশ প্রচার করা হইবেনা, তৎমর্মে নোটিশ প্রাপ্তির ০৭ (সাত) দিনের মধ্যে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম ও সাধারণ সম্পাদক পান্না দত্তকে কারন দর্শানোর জন্য আদেশ প্রদান করেন মৌলভীবাজার জেলা জজ আদালত।

এ বিষয়ে কথা বলতে মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্তের মুঠোফোনে একাধিকবার যোগাযোগ করেও সাড়া পাওয়া যায়নি, পরবর্তীতে আবার মুঠোফোনে চেষ্টা করে সংযোগ বন্ধ পাওয়া যায়। তবে মৌলভীবাজার প্রেসক্লাবের সভাপতি এম এ সালাম এর মুঠোফোনে কারন দর্শানোর বিষয়ে জানতে চাইলে তিনি বলেন “এটি আদালতের বিষয়, তিনি কিছু জানেননা বলে ফোন রেখে দেন।“