মৌলভীবাজার সদরে কামাল হোসেনকে আবারো নির্বাচিত করতে সাবেক এমপি নেছার আহমদের আহ্বান

0
326
মৌলভীবাজার সদরে কামাল হোসেনকে আবারো নির্বাচিত করতে সাবেক এমপি নেছার আহমদের আহ্বান

আমার সিলেট মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ নির্বাচনে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেনকে বিজয়ী করতে সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান মৌলভীবাজার জেলা আ’লীগের সভাপতি সাবেক এমপি নেছার আহমদ।

রোববার (৭ এপ্রিল) বিকালে পৌর কমিউনিটি সেন্টারে মানুষের উপস্থিতিতে আগামী নির্বাচনকে কেন্দ্র করে বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন এর আয়োজনে ইফতার মাহফিলে অংশ নিয়ে জেলা নেতৃবৃন্দ কামাল হোসেনকে বিজয়ী করতে উপস্থিত নেতাকর্মীদের নিয়ে এই অঙ্গীকার করেন।

ইফতার মাহফিলে প্রদান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি ও সাবেক সাংসদ নেছার আহমেদ।

ইফতার ও দোয়া মাহফিলে দেশ ও জাতির কল্যাণে মোনাজাত করা হয় মোনাজাত পরিচালনা করেন মৌলভীবাজার টাউন কামিল সিনিয়র মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ শামছুল ইসলাম। এ সময় সদর উপজেলার ১২টি ইউনিয়নের চেয়ারম্যানগন ও স্থানীয় বিভিন্ন শ্রেণীর মুরুব্বিরা উপস্থিত ছিলেন।

অন্যান্য মধ্যে বক্তব্য রাখেন, সহ-সভাপতি আজমল হোসেন, সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, যুগ্ম সম্পাদক ও পৌর মেয়র আলহাজ্ব ফজলুর রহমান, মো. ফিরোজ, সাংগঠনিক সম্পাদক রাধাপদ দেব সজল, মৌলভীবাজার সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর হোসেন, কৃষকলীগ সভাপতি জমসেদ মিয়া, মৎস্য লীগ সভাপতি মুজাহিদ আহমদ, একাটুনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবু সুফিয়ান,আপার কাগাবালা ইউপি চেয়ারম্যান ইমন মোস্তফা, আমতৈল ইউপি চেয়ারম্যান সুজিত চন্দ্র দাস, নাজিরাবাদ ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগ এর সহ-সভাপতি এডভোকেট গৌছ উদ্দিন নিক্সন,চাঁদনী ঘাট ইউপি চেয়ারম্যান আক্তার উদ্দিন, জেলা ছাত্রলীগ সাবেক সভাপতি আমিরুল ইসলাম চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

এ সময় বর্তমান চেয়ারম্যান কামাল হোসেন তার অভিমত ব্যক্ত করে বলেন, ‘সদর উপজেলা একটি শান্ত উপজেলা এই উপজেলাকে কোনভাবেই অশান্ত করা যাবে না। তাই আবার আপনাদের সকলের সহযোগিতা ও সকলের দোয়া কামনা করে আমি আবারো উপজেলা পরিষদ নির্বাচনে অংশ গ্রহণ করব।