যুক্তরাজ্য যুবদলের নেতাদের সাথে সোয়ানসী যুব নেতাদের মতবিনিময়

    0
    224

    আমারসিলেট24ডটকম,০৩ডিসেম্বর,শেখ রিপন: বৃটেনের ওয়েলসের সোয়ানসী শহরের স্থানীয় রেষ্টুরেন্টে গত ২৮ শে নভেম্বর রাত ১ ঘটিকায় যুক্তরাজ্য যুবদলের কেন্দ্রীয় নেতাদের সাথে সোয়ানসী যুবদলের নেতা-কর্মীদের এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

    যুক্তরাজ্য যুবদলের কেন্দ্রীয় সদস্য সাবেক ছাত্রনেতা রহিম উদ্দিনের সভাপতিত্বে এবং যুক্তরাজ্য যুবদলের কেন্দ্রীয় সদস্য প্রাক্তন নেতা সোয়ালেহিন করিম চৌধুরী ও যুবনেতা সাব্বির আহমদ ময়নার যৌথ পরিচালনায় অনুষ্ঠিত এই সমাবেশে যুক্তরাজ্য থেকে আগত কেন্দ্রীয় নেতৃবৃন্দকে স্বাগত জানিয়ে বক্তব্য রাখেন অনুষ্ঠানের অন্যতম আয়োজক সোয়ানসী যুবদলের সাবেক সাধারন সম্পাদক সাবেক ছাত্রনেতা লোকমান হোসেন।

    সমাবেশে প্রধান অতিথি ছিলেন যুক্তরাজ্য বিএনপির অন্যতম সহ-সভাপতি মৌলভীবাজার জেলা ছাত্রদলের সাবেক সভাপতি যুবনেতা এম লুৎফুর রহমান।

    বিশেষ অতিথির বক্তব্য রাখেন সোয়ানসী বিএনপির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ আলী, আবুল কালাম, নজরুল ইসলাম, ফারুক মিয়া, এমদাদ ফারুক ইমন, জয়নাল মিয়া, বাবুল হোসেন, আফজল হোসেন, মহিউদ্দিন মিসফা, নাজমুল হুদা, সালাহ উদ্দিন, কয়সর মিয়া, মতিন মিয়া, সামিউল ইসলাম, রুবেল মিয়া, এমদাদ আহমদ, রাজিব আহমদ ও রুমেল উদ্দিন প্রমুখ।

    প্রধান অতিথি সহ সকল বক্তারা বর্তমান সরকারের কঠোর সমালোচনা করে শেখ হাসিনাকে পদত্যাগ করে নতুন নির্বাচন দেওয়া আহ্বান জানিয়ে বলেন যুবদলকে শক্তিশালী করতে অতিশীঘ্রই সোয়ানসী যুবদলের নতুন কমিটি ঘোষনা করা হবে ।