যেকোন মূল্যে সমাবেশ করা হবে:রিজভী

    0
    255

    আমার সিলেট  24 ডটকম,অক্টোবরবিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদ বলেছেন, আগামীকাল শুক্রবার যেকোন মূল্যে রাজধানীর নয়াপল্টনে কেন্দ্রীয় কার্যালয়ের সামনে পূর্ব ঘোষিত সমাবেশ করা হবে। আজ বৃহস্পতিবার বেলা ১২টার দিকে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি একথা জানান। সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন বিএনপির সহ দপ্তর সম্পাদক আব্দুল লতিফ জনি, আসাদুল করিম শাহীন প্রমুখ।
    সংবাদ সম্মেলনে রিজভী বলেন, আগামীকাল পল্টনে সমাবেশ হবেই। সমাবেশ করবোই। এটি আমাদের পূর্ব ঘোষিত কর্মসূচি। ১৮ দলীয় জোট সমাবেশ করার জন্য সব প্রস্তুতি গ্রহণ করেছে। কিন্তু সমাবেশ ব্যর্থ করার জন্য সরকার নানাভাবে রাষ্ট্রযন্ত্র প্রয়োগ করছে। সমাবেশ হবেই। নিষেধাজ্ঞা সত্ত্বেও কিভাবে সমাবেশ হবে সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, যেখানে আইন হয় অবিচারপূর্ণ সেখানে আইনভঙ্গ হলো সুবিচারের সূচনা।
    বিএনপির যুগ্ম মহাসচিব বলেন, প্রধানমন্ত্রীর অঙ্গীকার যেন কচুপাতার পানি। সন্ধ্যায় যেটা বলছেন সকালে সেখান থেকে সরে যাচ্ছেন। সকালে যেটা বলছেন দুপুরে তার বিপরীত বলছেন। স্বরাষ্ট্রমন্ত্রীর কঠোর সমালোচনা করে পুলিশের উদ্দেশ্যে তিনি বলেন, আপনার অস্ত্র জনগণের টাকায়। এক পক্ষের হয়ে কাজ করবেন না। আইনসঙ্গত আচরণ করুন। নেতাকর্মীদের গ্রেপ্তারের তীব্র প্রতিবাদ জানিয়ে তাদের বিরুদ্ধে দায়েরকৃত মামলা প্রত্যাহারের দাবি জানান তিনি।
    বিএনপির এ সিনিয়র নেতা জানান, আজ বিরোধী দলীয় চিফ হুইপ জয়নুল আবদিন ফারুক, যুগ্ম মহাসচিব বরকত উল্লাহ বুলু এবং ছাত্র বিষয়ক সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানিসহ বিএনপির একটি প্রতিনিধি দল সমাবেশের অনুমতির জন্য পুলিশের মিন্টো রোডের কার্যালয়ে চিঠি নিয়ে গেছেন।