রওশন ও এরশাদের হাসপাতালে বৈঠক

    0
    245

    আমারসিলেট24ডটকম,১ডিসেম্বরঃ সিএমএইচ হাসপাতালে থাকা জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের সঙ্গে দেখা করেছেন তার স্ত্রী ও দলের প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। আজ রাত পৌনে ৭টার দিকে তিনি এরশাদের সঙ্গে দেখা করেন। প্রায় ৪০ মিনিট তারা একান্ত বৈঠক করেন। এর আগে রওশন এরশাদ বিজয় দিবস উপলক্ষে বঙ্গভবনে প্রেসিডেন্টের দেয়া সংবর্ধনায় অংশ নেন। ওই অনুষ্ঠানে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও কথা বলেন রওশন। বাসা থেকে র‌্যাব সদস্যরা চিকিৎসার কথা বলে এরশাদকে সিএমএইচ-এ নিয়ে গেলেও এরশাদ দাবি করছে তিনি সুস্থ। তাকে আটকে রাখা বা গ্রেপ্তারের জন্যই হাসপাতালে নেয়া হয়েছে।

    এদিকে এরশাদ নির্বাচনে না যাওয়ার বিষয়ে অনড় থাকলেও রওশন এরশাদের নেতৃত্বে দলের একটি অংশ নির্বাচনে অংশ নেয়। তারা আজও দলীয়  চেয়ারম্যানের নির্দেশ অমান্য করে মনোনয়নপত্র প্রত্যাহার করেননি। তবে নির্বাচনে অংশ নেয়ার বিষয়ে এ অংশের নেতারা এখন পর্যন্ত স্পষ্ট কোন ঘোষণা দেননি। এদিকে এরশাদকে বাসায় ফিরিয়ে দেয়ার দাবিতে কাল বিক্ষোভের ডাক দিয়েছে দলের কিছু নেতাকর্মী। এরশাদের অনুসারী এ নেতাকর্মীরাই নির্বাচনে না যাওয়ার পক্ষে শক্ত অবস্থান নিয়েছেন। এ কারণে দলের

    নির্বাচনমুখী অংশটি বেকায়দায় পড়েছে। কর্মীদের রোষানলে পড়ার ভয়ে তারা এ পর্যন্ত নির্বাচনে যাওয়ার বিষয়ে প্রকাশ্যে কোন ঘোষণা দিতে পারছেনা।