রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন স্টুডেন্ডস উইং গঠন

0
165
রাউজান ডক্টরস এন্ড মেডিকেলস্টুডেন্টস এসোসিয়েশন স্টুডেন্ডস উইং গঠন

আমার সিলেট ডেস্ক: চমেক শিক্ষার্থী মোঃ শাহেদুল ইসলাম সভাপতি এবং সাউদার্ন মেডিকেলের শিক্ষার্থী শাহেদুল ইসলামকে সম্পাদক নির্বাচিত করে
রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্টস এসোসিয়েশন স্টুডেন্ডস উইং এর কার্যনির্বাহী কমিটি গঠন এবং ইফতার মাহফিল ৮ এপ্রিল চট্টগ্রাম নগরীর একটি অভিজাত রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়।
এতে বাংলাদেশের বিভিন্ন সরকারী ও বেসরকারী মেডিকেলে অধ্যয়নরত শিক্ষার্থীরা অংশ নেন। এতে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সহ-সম্পাদক ডাঃ রিয়াজ উদ্দিন বিপ্লব, সেন্ট্রাল বয়েজ অব বাংলাদেশ চট্টগ্রাম জোনের সভাপতি মোঃ রুবেল, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর যুগ্ম-সাধারণ সম্পাদক এফ এম সাকিবুল ইসলাম, সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাংগঠনিক সম্পাদক শাহরিয়ার হাসান সাকিব, ডাঃ মিনহাজ মাহমুদ মনির, ডাঃ রুমি চক্রবর্তী। এসময় বক্তারা এই সংগঠন আগামীতে রাউজান তথা স্মার্ট বাংলাদেশ বিনির্মানে অবদান রাখবে বলে উল্লেখ করেন। রাউজান ডক্টরস এন্ড মেডিকেল স্টুডেন্স এসোসিয়েশন স্টুডেন্টস উইং এর কার্যনির্বাহী কমিটিতে চট্টগ্রাম মেডিকেল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী মোঃ শাহেদুল ইসলাম চৌধুরীকে সভাপতি এবং সাউদার্ন মেডিকেল কলেজের চতুর্থ বর্ষের শিক্ষার্থী শাহেদুল ইসলামকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এছাড়া শেরে বাংলা মেডিকেল কলেজের মোঃ আবু জুবায়েরকে সিনিয়র সহ-সভাপতি নির্বাচিত করে ৩৬ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।
এসময় সংগঠনের নবনিযুক্তরা বলেন, তারুণ্যের আইকন ফারাজ করিম চৌধুরীর প্রতিটি মানবিক কর্মকান্ডে তারা সেন্ট্রাল বয়েজ অব রাউজান এর সাথে থাকবে।