রাজধানীর বহুতল ভবনে অগ্নিকাণ্ড ৮ জনের মৃতদেহ উদ্ধার

    0
    214

    আমারসিলেট24ডটকম,৩১জানুয়ারীঃ রাজধানী ঢাকার মিরপুরের সনি সিনেমা হলের  নিকটবর্তী নাসিম প্লাজার একটি বহুতল মার্কেট ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় কমপক্ষে ৮ জনের মৃতদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। এছাড়া দগ্ধ বাকি ২ জনকে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে।

    দগ্ধ সংখ্যা আরো বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে। আজ শনিবার বিকেল ৫টা ২৫ মিনিটে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। এ ঘটনায় তাৎক্ষণিকভাবে হতাহতদের নাম পরিচয় পাওয়া যায়নি।
    ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণকক্ষের  সুত্রে জানা গেছে, আগুন নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট কাজ করছে। প্রায় ১ ঘণ্টা ধরে চেষ্টা করার পর আগুন এখন নিয়ন্ত্রণে এসেছে বলে জানিয়েছে ফায়ার সার্ভিসের কর্মকর্তারা। ভবনটিতে বেশ কিছু মার্কেট ও পোশাক কারখানা রয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।
    এদিকে একজন সেচ্ছাসেবী জানান, সন্ধ্যা পৌনে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে এলে সেখান থেকে ৬ জনের মরদেহ উদ্ধার করা হয়। দগ্ধ ২ জনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে ভর্তি করা হয়েছে। এছাড়া ভেতরে ১০ থেকে ১২ জনের মরদেহ দেখেছেন বলেও  সংবাদ মাধ্যমকে জানান তিনি। তবে কীভাবে আগুন লেগেছে তাৎক্ষণিকভাবে সে সম্পর্কে কিছু জানা যায়নি এখনো।