রাজনগরে দুটি কারের সংঘর্ষে কমলগঞ্জের এক চালক নিহত ও আহত-৩

0
684
রাজনগরে দুটি কারের সংঘর্ষে কমলগঞ্জের এক চালক নিহত ও আহত-৩
দুটি প্রাইভেট কারের সংঘর্ষের চিত্র, ছবি প্রতিবেদক।

শাব্বির এলাহী,কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ মৌলভীবাজারের রাজনগরের চৌধুরী বাজার এলাকায় প্রাইভেটকার ও কৃষিমন্ত্রনালয়ের ষ্টিকার লাগানো একটি মিনি পাজেরোর মুখোমুখির সংঘর্ষে প্রাইভেট কারের চালক জাকির হোসেন (৩৮) মারা গেছে। তার বাড়ি কমলগঞ্জের ঘোড়ামারা গ্রামে।
এ সময় কারে বসা প্রাইভেটকারের মালিক কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রাক্তণ স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ কাইয়ুম উদ্দীনসহ ৩ জন গুরুতর আহত হন। দুর্ঘটনায় কার ও মিনি পাজেরো দুমড়ে মুচড়ে যায়।
স্থানীয়রা আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। ফায়ার সার্ভিস কমীর্রা নিহতের লাশ উদ্ধার করে।
জানা যায়,ডাঃ কাইয়ুম উদ্দীন সিলেট থেকে প্রাইভেট কার নিয়ে কমলগঞ্জে ফেরার পথে রবিবার (৩ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় রাজনগরের চৌধুরী বাজারে দুর্ঘটনাটি ঘটে।
পরিবার ও স্থানীয় সুত্রে জানা যায়, কমলগঞ্জের সবমহলের পরিচিত আদমপুরের কান্দিগাও গ্রামের ডাঃ কাইয়ুম উদ্দীন ১ম রমজান উপলক্ষে সিলেটের বাসা থেকে সকালে প্রাইভেট কারে কমলগঞ্জে আসার সময় রাজনগর-সিলেট সড়কের চৌধুরী বাজার এলাকার আসা মাত্র বিপরীত মুখী দ্রুতগামী একটি মিনি পাজেরো জিপ এর সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।
দুইটি গাড়ির প্রচণ্ড ধাক্কায় প্রাইভেটকারের সামনে বসা চালক জাকির হোসেন ঘটনাস্থলেই মারা যায়। আশপাশের লোকজন ছুটে এসে আহতদের উদ্ধার করে রাজনগর ও মৌলভীবাজার ২৫০ শষ্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন।
এ সময় খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিস এর একটি ইউনিট ছুটে এসে নিহত চালকের লাশ উদ্ধার করে।
এলাকাবাসী জানান, মুখোমুখি গাড়ি দুইটি মধ্যে একটিতে ডাক্তারের ষ্টিকার ও অপরটিতে কৃষি মন্ত্রনালয়ের স্টিকার লাগানো ছিল।
স্থানীয় ওয়ার্ডের ইউপি সদস্য হেলাল উদ্দীন জানান, নিহত জাকির হোসেন দুই সন্তানের জনক। দীর্ঘ দিন ধরে ডাক্তারের গাড়ি চালাচ্ছেন। আজ বাড়ি ফেরার কথা ছিল। লাশ দাফনের জন্য পরিবার থানায় যোগাযোগ করেছেন।রাজনগর ফায়ার সার্ভিস অফিসের ইনচার্জ জানান, খবর পেয়ে তারা ঘটনাস্থলে গিয়ে নিহত চালকের লাশ উদ্ধার করেছে। তবে আহতদের কাউকে পাননি। স্থানীয়রা তাদেরকে হাসপাতালে নিয়ে গেছেন বলে নিশ্চিত করেছেন। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, ফায়ার সার্ভিসের সহযোগীতায় মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।