রাষ্ট্রপতি আব্দুল হামিদ আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন

    0
    437

    ঢাকা, ২৫ এপ্রিল : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাজার জিয়ারত করতে নবনির্বাচিত রাষ্ট্রপতি মো: আব্দুল হামিদ আগামীকাল শুক্রবার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া যাচ্ছেন। রাষ্ট্রপতির আগমনকে কেন্দ্র করে পুরো টুঙ্গিপাড়ায় নেয়া হয়েছে তিন স্তরের নিরাপত্তা ব্যবস্থা। আজ বৃহস্পতিবার বিকেলে রাষ্ট্রপতির প্রটোকল অফিসার শেখ রাসেল হাসান স্বাক্ষরিত এক ফ্যাক্স বার্তায় এ খবর জানানো হয়েছে। বার্তায় বলা হয়, রাষ্ট্রপতি বিকাল তিনটায় সংসদ ভবন থেকে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে যাত্রা করবেন। ৩টা ১৫ মিনিটে গোপালগঞ্জের টুঙ্গিপাড়া উপজেলার উদ্দেশ্যে যাত্রা করবেন।

    রাষ্ট্রপতি আব্দুল হামিদ আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন
    রাষ্ট্রপতি আব্দুল হামিদ আগামীকাল টুঙ্গিপাড়া যাচ্ছেন

    রাষ্ট্রপতির সফর সূচি থেকে জানা যায়, আগামীকাল বিকেল ৩টা ৫০ মিনিটে টুঙ্গিপাড়া উপজেলার হেলিপ্যাডে অবতরণ করবেন ও মাজারের উদ্দ্যেশে যাত্রা করবেন। বিকাল ৪টা থেকে ৪টা ১৯ মিনিটের মধ্যে রাষ্ট্রপতি জাতির জনকের সমাধি সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ, ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাতে অংশ নেবেন। এসময় তিন বাহিনীর একটি চৌকস দল গার্ড-অব-অনার প্রদান করবে। ৪টা ২০ মিনিটে রাষ্ট্রপতি টুঙ্গিপাড়া হেলপ্যাড থেকে আবার ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবেন।
    রাষ্ট্রপতির এ সফরকে কেন্দ্র করে টুঙ্গিপাড়ার মাজার কমপ্লেক্সসহ পুরো উপজেলায় নেয়া হয়েছে কঠোর নিরাপত্তা ব্যবস্থা। মোতায়েন করা হয়েছে অতিরিক্ত পুলিশ। গোপালগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান জানান, জেলার সকল স্থানে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। র‌্যাব, পুলিশ, ডিবি পুলিশসহ আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী তৎপর রয়েছে।