রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুতে শ্রীমঙ্গল মাস মিডিয়া গ্র“পের শোক প্রকাশ

    0
    438

    president zillurবাংলাদেশের রাষ্ট্রপতি মোঃ জিল্লুর রহমানের মৃত্যুতে শ্রীমঙ্গল মাস মিডিয়া গ্র“প গভীর শোক প্রকাশ করেছেন। শ্রীমঙ্গল মাস মিডিয়া গ্র“পের ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মতিন খান, নির্বাহী পরিচালক আনিছুল ইসলাম আশরাফী, অন্যান্য পরিচালকবৃন্দ যথাক্রমে সৈয়দ আমিরুজ্জামান, মনসুর আহমদ, ফখরুল ইসলাম চৌধুরী, জিএম ছাইফুল ইসলাম, রমারঞ্জন দেব, আবুল কালাম আজাদ সোহাগ, আব্দুল মজিদ, মকবুল হাসান, ফখরুল ইসলাম ফোকন এক শোক বিবৃতিতে বলেন, জিল্লুর রহমান ছিলেন এক উজ্জ্বল রাজনৈতিক ব্যক্তিত্ব। ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনে তার সংগ্রামী ভূমিকা দেশবাসী দীর্ঘদিন মনে রাখবে। সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি নেতৃত্বদায়ীর ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে জাতি একজন প্রাজ্ঞ রাজনৈতিক ও জনপ্রিয় নেতাকে হারালো যা পূরণ হওয়ার নয়।

    শ্রীমঙ্গল মাস মিডিয়া গ্র“পের পরিচালকবৃন্দ রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তাঁর শোকসন্তপ্ত পরিবার ও দেশবাসীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

    রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুতে আমারসিলেট টুয়েন্টিফোর ডট কমের গভীর শোক প্রকাশ

    রাষ্ট্রপতি জিল্লুর রহমানের মৃত্যুতে আমারসিলেট টুয়েন্টিফোর ডট কমের গভীর শোক প্রকাশ করেছেন। শ্রীমঙ্গল মাস মিডিয়া গ্র“প কর্তৃক পরিচালিত জাতীয়ভিত্তিক অনলাইন নিউজ পোর্টাল ”আমারসিলেট টুয়েন্টিফোর ডট কম” (www.amarsylhet24.com)। আমারসিলেট টুয়েন্টিফোর ডট কমের সম্পাদনা পরিষদ এক শোক বিবৃতিতে বলেন, জিল্লুর রহমান ছিলেন এক উজ্জ্বল রাজনৈতিক ব্যক্তিত্ব। ভাষা আন্দোলন থেকে শুরু করে সকল গণতান্ত্রিক আন্দোলনে তার সংগ্রামী ভূমিকা দেশবাসী দীর্ঘদিন মনে রাখবে। সকল গণতান্ত্রিক আন্দোলনে তিনি নেতৃত্বদায়ীর ভূমিকা পালন করেছেন। তার মৃত্যুতে জাতি একজন প্রাজ্ঞ রাজনৈতিক ও জনপ্রিয় নেতাকে হারালো যা পূরণ হওয়ার নয়।
    আমারসিলেট টুয়েন্টিফোর ডট কমের সম্পাদনা পরিষদ রাষ্ট্রপতি জিল্লুর রহমানের স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করে তাঁর শোকসন্তপ্ত পরিবার ও দেশবাসীর প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।