রাস উৎসবে অভিনব কায়দায় পকেটমারঃ১০নারী আটক

    0
    204

    আমারসিলেট24ডটকম,নভেম্বরঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার মাধবপুরের  মনিপুরী সম্প্রদায়ের মহারাস উৎসবকে কেন্দ্র করে  রাস উৎসব থেকে পকেটমার ও ছিনতাইকারী চক্রের ১০ নারী সদস্যকে পুলিশ আটক করেছে। ১০ নারীই মুসলমান হলেও শাখা-সিঁদুর পরিয়ে আসলে গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার সন্ধ্যায় টহলরত পুলিশ তাদের আটক করে।
    পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাধবপুর শিববাজার এলাকায় রাস উৎসবে মানুষের প্রচন্ড ভিড়ে অভিনব কায়দায় পকেটমার ও ছিনতাইকারী চক্রের নারীরা রাস উৎসবে এসে ঘোরাঘুরি শুরু করে। ১০ জনই মুসলমান হলেও মাথায় শাখা ও সিদুঁর পরিয়ে আসে।

    গোপন সংবাদ পেয়ে কমলগঞ্জ থানার টহলরত পুলিশ সদস্যরা তাদের চলাফেরা ও গতিবিধি সন্দেহজনক মনে হলে চম্পা বেগম (৩০), বীনা বেগম (২৫), তাইরুল বেগম (২৫), কমলা বেগম (৩০), মেহেরজান (৩৫), নাজমা (২৫), আঙ্গুরা বেগম (৪৫), নূরজাহান বেগম (২০) ও কুলসুমা বেগম (২০) কে আটক করা হয়।

    তাদের গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর থানার ধরমন্ডল। সুফিয়া খাতুন (৪৫) নামে অপর এক নারী সদস্যের বাড়ি হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাঘাছড়া গ্রামে।

    আটক ওই ১০ নারী সদস্যকে মৌলভীবাজার আদালতে প্রেরণ করা হয়েছে। কমলগঞ্জ থানার ওসি এনামুল হক জানান, ৫৪ ধারায় আটক দেখিয়ে তাদের ১০ জনকে আজ শুক্রবার মৌলভীবাজার আদালতে প্রেরন করা হয়েছে।