লতিফ সিদ্দিকির আত্মসমর্পণ

    0
    206

    আমারসিলেট24ডটকম,নভেম্বরঃ সব জল্পনার অবসান ঘটিয়ে বহিষ্কৃত মন্ত্রী ও আওয়ামী লীগ নেতা লতিফ সিদ্দিকির আত্মসমর্পণ।আজ মঙ্গলবার দুপুর ১টা ২০ মিনিটে  তিনি একা এসেরাজধানী ঢাকার ধানমণ্ডি থানায়  আত্মসমর্পণ করেন বলে একটি সূত্রে জানা গেছে।

    ডিএমপি এডিসি (মিডিয়া) সাইদুর রহমান জানান, সিএমএম  আদালতে নেওয়ার প্রস্ততি চলছে  তবে বর্তমানে তাকে গারদ থানা থেকে  গ্রেফতার দেখিয়ে আদালতে নেয়া হয়েছে।

    প্রসঙ্গত, নিউ ইয়র্কে হজ ও মহানবী (দঃ)সম্পর্কে চরম আপত্তিকর মন্তব্যের অভিযোগে একাধিক আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি থাকা সত্ত্বেও গত রোববার রাতে দেশে ফিরেন বিতর্কিত এই নেতা। বিমানবন্দরে তাকে গ্রেফতার না করায় সারা দেশে প্রতিবাদের ঝড় ওঠে। এ নিয়ে সরকারের বিভিন্ন পর্যায় থেকে নানা কথা বলা হয়। স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল প্রথমে তাকে গ্রেফতারের জন্য স্পিকারের অনুমতির প্রয়োজনের কথা বললেও স্পিকার তা নাকচ করে দেন।

    এরপর আজ মঙ্গলবার সকালের দিকে স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, লতিফ সিদ্দিকীকে গ্রেফতারে কোনো বাধা নেই। তাকে যেকোনো মুহূর্তে গ্রেফতার করা হবে। এর কয়েক ঘণ্টা পরই আত্মসমর্পণ করলেন সাবেক প্রভাবশালী এই মন্ত্রী।