লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে জুড়ীতে বিক্ষোভ সমাবেশ

    0
    189

    আমারসিলেট24ডটকম,৩০নভেম্বর,এম,এম,সামছুল ইসলামঃ লতিফ সিদ্দিকীর ফাঁসির দাবীতে ইমামগনের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মৌলভীবজারের জুড়ীর সর্বস্তরের জনতা । গত শনিবার (২৯/১১) বিকেলে মিছিলটি জুড়ী শহরের বাসষ্ট্যান্ড সম্মুখ থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে ভবানীগঞ্জবাজার চৌমুহনা চত্বরে এক সমাবেশে মিলিত হয়।

    সমাবেশে বক্তব্য রাখেন জুড়ী বাসষ্ট্যান্ড জামে মসজিদ ইমাম ও খতিব আলহাজ্ব  নজরুল ইসলাম, জুড়ী বড় মসজিদ ইমাম ও খতিব  আ: কুদ্দুছ, আল ফালাহ ইসলামীক একাডেমী শিক্ষক সামছুল ইসলাম, নয়াগ্রাম শিমুলতলা জামে মসজিদ ইমাম ও খতিব আলহাজ্ব  সাহেদ আলী হামিদী, সিলেট বিভাগ উন্নয়ন সংস্থা (সিবিউস) প্রেসিডেন্ট প্রভাষক এম এইচ এ কদির, বড়লেখা মোহাম্মদিয়া ফাজিল মাদ্রাসা প্রভাষক  আ: কাদির, নয়াবাজার খালেরমুখ জামে মসজিদ ইমাম ও খতিব  আব্দুস সালাম, পূর্ব বাছিরপুর জামে মসজিদ ইমাম ও খতিব এখলাছুর রহমান, উত্তর জাঙ্গিরাই জামে মসজিদ ইমাম ও খতিব আবু হানিফ, চাক্কাটিলা জামে মসজিদ ইমাম ও খতিব  সাইদুর রহমান, পশ্চিম বাছিরপুর জামে মসজিদ ইমাম ও খতিব লুৎফুর রহমান, জাঙ্গিরাই দাখিল মাদ্রাসা শিক্ষক  সেলিম উদ্দিন প্রমুখ।

    বক্তারা মুরতাদ লতিফ সিদ্দিকীকে গ্রেফতার করায় সরকারকে ধন্যবাদ জানান। তবে তারা তার দৃষ্টান্ত মুলক শাস্তি হিসেবে ফাঁসির দাবী জানান।