লোহাগড়ায় নিহত সুফল বিশ্বাসের পরিবারের পাশে মাশরাফী বিন মোর্ত্তজা

0
215

নড়াইল প্রতিনিধি: নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কল্যাণপুর গ্রামে নিহত কৃষক সুফল বিশ্বাসের পরিবারের পাশে দাঁড়ালেন বাংলাদেশ আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক নড়াইল- ২ আসনের সংসদ সদস্য জাতীয় ক্রিকেট দলের সাবেক সফল অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজা।
শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে তিনি সুফল বিশ্বাসের বাড়িতে যান। এসময় তিনি নিহতের পরিবারের সদস্যদের সাথে কথা বলেন এবং সমবেদনা জানান। পাশাপাশি আসামীরা যাতে দ্রুত গ্রেফতার হয় এবং উপযুক্ত শাস্তি পায় সে ব্যাপারেও সহযোগিতার আশ্বাস দেন। আলাপকালে সুফল বিশ্বাসের সন্তানসহ পরিবারের সদস্যরা কান্নায় ভেঙ্গে পড়েন। এসময় তাদেরকে শান্তনা দেন।
নিহত সুফল বিশ্বাসের স্ত্রী সোনা রানী বিশ্বাস, মা দেনতারা বিশ্বাস ও নিহত সুফল বিশ^াসের তিন সন্তানের সাথে আলাপকালে মাশরাফী বিন মোর্ত্তজা জানান, তিনি সংসদ সদস্য না থাকলেও ওই পরিবারের পাশে থাকবেন।
এসময় তিনি ওই এলাকায় বসবাসরত হিন্দু সম্প্রদায়দের ঐক্যবদ্ধভাবে মনে সাহস নিয়ে বসবাস করার অনুরোধ জানান। আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের পাশাপাশি আইন শৃংখলা বাহিনীর সদস্যরা সব সময় পাশে থাকবেন বলেও তিনি সকলকে আশ^স্ত করেন।

মাশরাফী বিন মোর্ত্তজা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন লাহুড়িয়া ইউয়িন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার কামরান শিকদার, বীরমুক্তিযোদ্ধা মকবুল হোসেন, প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন ঠাকুর, লাহুড়িয়া ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাসুম শিকদার, শিক্ষক শংকর কুমার লস্কর সহ অনেকে।।

উল্লেখ্য যে, গত ১৭ আগষ্ট একটি মুসলিম পরিবারের মেয়ের সাথে পরকীয়া সম্পর্কের জের ধরে সুফল বিশ্বাসকে হাতুড়ি ও লোহার রড দিয়ে মারপিট করে মেয়েটির পরিবারের লোকজন। তাকে প্রথমে লোহাগড়া উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করা হয়। অবস্থার আরো অবনতি হলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করার একদিন পর তার মৃত্যু হয়।
এ ঘটনায় নিহতের স্ত্রী সোনা রানী বিশ্বাস বাদী হয়ে ১৯ আগস্ট ৪জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
লোহাগড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ নাসির উদ্দীন জানান, ৪জন আসামির মধ্যে ইতিমধ্যে দুজনকে গ্রেফতার করা হয়েছে। বাকি দুজনকেও গ্রেফতারের জোর চেষ্টা অব্যাহত রয়েছে।