শার্শায় সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ৩ জনের মৃত্যু

    0
    217

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চ,এম ওসমানঃ যশোরের শার্শায় সড়ক দূর্ঘটনায় মোটরসাইকেল আরোহী এক গৃহবধুর সহ একই পরিবারের তিন জনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। ওই ঘঁনায় এক ঘন্টা সড়কে সকল প্রকার যান চলাচল বন্ধ ছিল।

    সোমবার বেলা চারটার দিকে যশোর-সাতক্ষীরা মহাসড়কের শার্শা উপজেলার জামতলা বাজারের নিকটে ‘ওরিয়েন্টাল অয়েল কোম্পানীর’ ফ্যাক্টরীর সামনে সাতক্ষীরা মুখি ‘সোহাগ পরিবহনের’ একটি বাস চাপায় ঘটনাস্থলেই তিন জনই মারা যান।

    নিহতরা হচ্ছে, আব্দুর রহমান’র ছেলে আব্দুল্লাহ (৩০), বোন রিক্তা খাতুন (৩৫) স্বামী আবু আহসান, ও তার ভাইপো রবিউল ইসলামের ছেলে সাইদ হোসেন (২২)। ওদের বাড়ি সাতক্ষীরার কলারোয়া উপজেলার সুলতানপুর গ্রামে।

    বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক সৈয়দ বায়েজিদ হোসেন জানান, রিক্তাসহ তিনজন মোটরসাইকেলে করে আতীœয় বাড়ি যাচ্ছিলেন। তারা শার্শা উপজেলার জামতলা ‘ওরিয়েন্টাল অয়েল কোম্পানীর’ ফ্যাক্টরীর সামনে পৌছালে সাতক্ষীরা মুখি ‘সোহাগ পরিবহনের’ একটি বাস (ঢাকা মেট্রো ট ১১-০৩৭২) নিয়ন্ত্রন হারিয়ে সামনা-সামনী মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তিন জনই মারা যান।

    “ঘাতক বাসটি পরে রাস্তার পাশে গাছের সঙ্গে ধাক্কা মারে। বাসটি নাভারন হাইওয়ে পুলিশ আটক করলেও চালক ও তার সহকারিকে আটক করা সম্ভব হয়নি।”