শার্শায় হাসপাতালে গর্ভনিরোধক ইনজেকশন চুরিঃতদন্ত কমিটি

    0
    243

    আমারসিলেট24ডটকম,১৭ডিসেম্বর,এম ওসমানঃ শার্শা উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পরিবার পরিকল্পনা অফিসের স্টোর ভেঙে রাতে বিদেশ থেকে আমদানি কৃত ৯ হাজার ৬শ’ ৯৩ পিস গর্ভনিরোধক ইনজেকশন চুরি করেছে দুর্বৃত্তরা।

    শার্শা উপজেলা পরিবার পরিকল্পনা অফিসের স্টোর ইনচার্জ ও ফার্মাসিস্ট আলতাফ হোসেন জানান, রবিবার সন্ধ্যায় অফিসের স্টোর লক করে বাসায় যায়। পরদিন সকালে অফিসের এসে তালা খোলা, আলমারি ভাঙ্গা ও মালামাল এলোমেলো অবস্থায় দেখি। রাতে পশ্চিম পাশের বন্ধ জানালা ভেঙে দুর্বৃত্তরা ভেতরে প্রবেশ করে বিদেশ থেকে আমদানি কৃত ৯ হাজার ৬শ’ ৯৩ পিস গর্ভনিরোধক ইনজেকশন চুরি করে নিয়ে যায়।

    এলাকাবাসী জানান, সরকারী হাসপাতালে প্রতিদিন রাতে দুই জন নৈশ প্রহরী থাকা সত্ত্বেও কিভাবে ইনজেকশন চুরি করে নিয়ে যায় সে ব্যাপারে আমাদের সন্দেহ রয়েছে। আমাদের ধারনা স্টোর ইনচার্জ আালতাফ হোসেনের যোগ-সাজসে ইনজেকশন গুলো অন্যত্র সরিয়ে ফেলা হয়েছে।

    সরকারী হাসপাতাল থেকে ইনজেকশন চুরির ঘটনা ঘটনাস্থল পরিদর্শন করেছেন শার্শা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু,শার্শা উপজেলা নির্বাহী কর্মকর্তা এটিএম শরিফুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আরিফ-উজ-জামান, শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদার রহমান ইউপি চেয়ারম্যান সোহারাব হোসেন।

    শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সহিদার রহমান জানান, এ ব্যাপারে শার্শা থানায় একটি মামলা হয়েছে। বিষয়টি পুলিশ খতিয়ে দেখছে। ঘটনার সঙ্গে জড়িতদের আটকের চেষ্টা চলছে।

    এ ব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) আরিফ-উজ-জামানকে প্রধান করে ৩ সদস্য বিশিষ্ট একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে বলে জানা গেছে।