শার্শা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহরাব হোসেন

0
31
শার্শা উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন সোহরাব হোসেন

বেনাপোল প্রতিনিধি : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে যশোরের শার্শা উপজেলায় ভোটগ্রহণ করা হয়েছে। মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকাল ৪টা পর্যন্ত একটানা চলে এ উপজেলা নির্বাচনের ভোটগ্রহণ। এরপর শুরু হয় গণনা। গণনা শেষ হওয়ার সঙ্গে সঙ্গে ফল ঘোষিত হতে থাকে।

রাত ১০টার দিকে শার্শা উপজেলার নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং কর্মকর্তা নয়ন কুমার রাজবংশী উপজেলা নির্বাচনের ফলাফল প্রকাশ করেন।
ঘোষিত ফলাফলে উপজেলা চেয়ারম্যান পদে দোয়াত-কলম প্রতীক নিয়ে ৩৭৫৭০ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন সোহরাব হোসেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আনারস প্রতিক নিয়ে অহিদুজ্জামান অহিদ পেয়েছেন ১২২৯১ ভোট, মোটরসাইকেল প্রতিক আব্দুল মান্নান মিন্নু পেয়েছেন ৩৯২৯ ভোট ও ঘোড়া প্রতিক অধ‍্যক্ষ ইব্রাহিম খলিল পেয়েছেন ১৭৯১ ভোট।
উপজেলা ভাইস চেয়ারম্যান পদে তালা প্রতিক আব্দুর রহিম সরদার ২২৯৮৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী শফিকুল ইসলাম মন্টু চশমা প্রতিক পেয়েছেন ১৪৪৫৯ ভোট, শাহরীন আলম (টিউবওয়েল মার্ক) পেয়েছেন ১৩৮৬৬ ভোট ও তরিকুল ইসলাম (টিয়া পাখি মার্কা) পেয়েছেন ৪২১৪ ভোট।
মহিলা ভাইস চেয়ারম্যান পদে (কলস মার্কা) শামীমা খাতুন সালমা ৪২৬২৩ পেয়ে বিজয়ী হয়েছেন। তার প্রতিদ্বন্দ্বী (হাঁস মার্কা) আলেয়া ফেরদৌস পেয়েছেন ৭৭২৯ ভোট ও (ফুটবল মার্কা) নাজমুন্নাহার পেয়েছেন ৫১৬১ ভোট।