শিশুদের রাজনৈনীতিতে ব্যবহার না করতে প্রধানমন্ত্রীর আহ্বান

    0
    254

    আমারসিলেট24ডটকম,২৮নভেম্বরঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের রাজনৈতিক কাজে ব্যবহার না করার আহ্বান জানিয়ে বিএনপির  নেত্রী বেগম জিয়ার উদ্দেশে বলেন, শিশুদের রাজনৈতিক কাজে ব্যবহার করবেন না। জামায়াত এদের সন্ত্রাসী বানাবে- এটা মনে রাখবেন। আজ বৃহস্পতিবার রাজধানীর ধানমণ্ডির রাজনৈতিক কার্যালয়ে আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সভায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিএনপির নেত্রী বেগম খালেদাকে এ আহ্বান জানান।
    প্রধানমন্ত্রী বিরোধীদলীয় নেত্রীর উদ্দেশে বলেন, আন্দোলন করতে হলে মাঠে নামেন। এভাবে শিশু ও মহিলাসহ সাধারণ মানুষকে বোমা মেরে হত্যা করবেন না। আপনার নাকি হাজার হাজার লক্ষ লক্ষ নেতাকর্মী- তারা কই ? এই বলে প্রধানমন্ত্রী খালেদা জিয়ার প্রতি প্রশ্ন রাখেন।
    মানুষের কাছে অনেক জল্পনা-কল্পনা ও গুজব ছড়ানোর অভিযোগ করে প্রধানমন্ত্রী বলেন, গুজব ছড়িয়ে কোনো লাভ হবে না। যথাসময়েই নির্বাচন হবে। যে সিদ্ধান্ত নিয়েছি তা বাস্তবায়ন হবে। সাংবিধানিক গণতান্ত্রিক প্রক্রিয়া অব্যাহত থাকবে। মানুষ হত্যা বন্ধ করে নির্বাচন ও গণতন্ত্রের পথে আসুন।তিনি আরো বলেন, বাংলাদেশে সময় মতো নির্বাচন হবে এবং সেই নির্বাচনে জনগণ তাদের ভোটাধিকার প্রয়োগ করবে।