শিশু ধর্ষক অবঃ প্রাইমারী শিক্ষকের ফাঁসির দাবিতে নড়াইলে মানববন্ধন

0
590
শিশু ধর্ষক অবঃ প্রাইমারী শিক্ষকের ফাঁসির দাবিতে নড়াইলে মানববন্ধন

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার জোকা গ্রামের ৮ বছরের শিশু ধর্ষণের প্রতিবাদে ধর্ষক অবঃ প্রাইমারী শিক্ষক রউফ মোল্যার দৃষ্টান্ত মূলক শাস্তি ফাঁসির দাবিতে মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

আজ মঙ্গলবার নড়াইল আদালত সড়কে এ মানববন্ধনে ধর্ষণের শিকার শিশুর পরিবার ও ঐ এলাকার জনগনসহ  বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

 মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন, ঐ শিশুর মা মনজিলা বেগম, কাকী রুপালী বেগম, অ্যাডঃ কাজী বশিরুল হক, সাংবাদিক সাথী তালুকদারসহ অনেকে। বক্তারা এ পৈশাচিক ঘটনায় তীব্র নিন্দা জানান এবং ধর্ষক রউফ মোল্যাকে দ্রুত বিচাওে আওতায় এনে দৃষ্টান্ত মুলক শাস্তি ফাঁসির দাবি জানান। যাতে এই বিচার দেখে কোন নর পিচাশ  যেন এ রকম ঘটনা আর  ঘটনাতে না পারে।

উল্লেখ্য,  গত ১৪ আগস্ট ২০২১ সকাল ১১ টার দিকে কালিয়া উপজেলার জোকা গ্রামের ৮ বছরের এই শিশুকে অবঃ প্রাইমারী শিক্ষক রউফ মোল্যা পিঠা খাওয়ার প্রলোভন দেখিয়ে নিজ ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটিকে ভয় দেখায় কাউকে জানালে গুলি করে মেরে ফেলার। শিশুটি বাড়ী ফিরলে তার মা রক্তক্ষরন দেখে তাৎক্ষনিক কালিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা করে। পরে অবস্থার অবনতি ঘটলে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শিশুটি পরে সব বলে দেয়ায়  গত ২৪ আগস্ট ২০২১  কালিয়া থানায়  মামলা  দায়ের করা হয়। পরে পুলিশ আঃ রউফ মোল্যাকে আটক করে। জানা গেছে ইতি পূর্বেও আঃ রউফ একাধিকবার এ ধরনের ঘটনা ঘটিয়েছে এবং প্রভাবশালী হওয়ায় টাকার বিনিময়ে রফাদফা করেছে ।