শেখমুজিবকে জঙ্গিবাদীরা হত্যা করেছেঃচরমোনাইর পীর

    0
    190

    আমারসিলেট24ডটকম,১১ডিসেম্বরঃ চরমোনাইর পীর মুফতি রেজাউল করিম বলেছেন, শেখ মুজিবুর রহমানকে জঙ্গিবাদীরা হত্যা করেছে। শেখ মুজিবুর রহমানের হত্যাকান্ডের সঙ্গে যারা জড়িত ছিল তারাই জঙ্গিবাদী। এই নির্মম হত্যাকান্ডের সঙ্গে এদেশের কোন আলেম ও দেশপ্রেমিক কোন জনতা জড়িত ছিলেন না। ইসলামে জঙ্গিবাদীদের স্থান নেই। তারপরও যারা আমাদেরকে বলে জঙ্গিবাদী তারা ইসলামের দুশমন।

    তিনি বলেন বর্তমান সরকার ইসলাম বিরোধী সরকার। সরকারের মন্ত্রীসভার বরখাস্তকৃত সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর বক্তব্যের মাধ্যমে প্রমাণ করেছে তারা ইসলামের দুশমন। তিনি ব্লাসফেমি আইন প্রনয়নের মাধ্যমে লতিফ সিদ্দিকীর ফাঁসি দাবি করেন। মঙ্গলবার রাত ১০টায় কোম্পানীগঞ্জের টুকেরবাজার হাই স্কুল মাঠে আয়োজিত তাফসীর মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    মুফতি মুফিজুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত তাফ্সীর মাহ্ফিলে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন নুরুল হুদা ফরায়েজী, মুফতি হোবায়েব আহমদ, হাফিজ মাসুম আহমদ, হাফিজ জসিম উদ্দিন, আরিফ বিলল্লাহ,আসাদুর রহমান,আব্দুর রহিম প্রমুখ।

    মাহ্ফিলে এলাকার বিশিষ্টজনদের মধ্যে উপস্থিত ছিলেন থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক হানিফ খন্দকার, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল হোসেন, সহ-সভাপতি মঈন উদ্দিন মিলন, সাধারণ সম্পাদক আব্দুল আলিম, বীর মুক্তিযোদ্ধা সামসুল হক কমান্ডার, বাদশা মিয়া, মাষ্টার গোলাম মোস্তফা, আব্দুস শহিদ, কুতুব উদ্দিন, মধু সরকার প্রমুখ।

    এছাড়াও তিনি গতকাল বুধবার সকালে রাজনগর নতুন বাজারস্থ জামিয়া কারীমিয়া ক্বেরাতুল কোরআন ফুরকানিয়া মাদ্রাসায় এক সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন।