শ্রমিক সংঘর্ষঃওসমানিনগর থানা ওসির মৃত্যু

    0
    273

    আমারসিলেট24ডটকম,১৭ডিসেম্বরঃ সিলেটের ওসমানিনগরে অটোরিকশা শ্রমিক সংগঠনের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ চলাকালে দায়িত্ব পালন অবস্থায় অসুস্থ হয়ে পড়েন ওসমানি নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান। হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নতুন কমিটি গঠনকে কেন্দ্র করে অটোরিকশা শ্রমিক সংগঠনের ২ পক্ষের সংঘর্ষ শুরু হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে গিয়ে টিয়ার শেল ও ফাঁকা গুলি ছোড়ে ওসমানিনগর থানা পুলিশ। এ সময় ওসি মোস্তাফিজুর রহমান হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেখান থেকে উদ্ধার করে তাকে ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
    সিলেটের অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসানের সূত্রে জানা যায়, আজ বুধবার বেলা ৩টার দিকে উপজেলার গোয়ালাবাজারে এ সংঘর্ষের ঘটনায় পুলিশসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন। সংঘর্ষ চলাকালে মোস্তাফিজুর রহমান অসুস্থ হয়ে পড়েন। সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর তার মৃত্যু হয়। চিকিৎসক বলেছেন, হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তিনি বলেন, গোয়ালা বাজারে অটোরিকশা স্ট্যান্ড বসানোর দাবিতে সকাল ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে অটোরিকশা শ্রমিকরা। পরে পুলিশ গিয়ে তাদের সরিয়ে দেয়। বেলা ১২টার দিকে শ্রমিকরা আবারও মহাসড়ক অবরোধ করে। এবার পুলিশ গেলে শুরু হয় সংঘর্ষ। এ সংঘর্ষের মধ্যে ডাচ বাংলা ব্যাংকের শাখাসহ বেশ কিছু ব্যবসা প্রতিষ্ঠান ভাংচুর করা হয় বলেও জানান তিনি।