শ্রীমঙ্গলের লামুয়া থেকে উদ্ধারকৃত অজ্ঞাত মৃত দেহের পরিচয় এখনো পাওয়া যায়নি!

0
67
শ্রীমঙ্গলের লামুয়া থেকে উদ্ধারকৃত অজ্ঞাত মৃত দেহের পরিচয় এখনো পাওয়া যায়নি!

আমারসিলেট রিপোর্ট: মৌলভীবাজারের শ্রীমঙ্গল থেকে অজ্ঞাত রক্তাক্ত উদ্ধারকৃত মৃতদেহের পরিচয় এখনো পাইনি হাইওয়ে পুলিশ।

উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের মধ্যবর্তী শ্রীমঙ্গল মৌলভীবাজার সড়কের বিয়ানীবাজার পাওয়ার জেনারেশন কোম্পানি লিমিটেড সাইনবোর্ড টাঙ্গানো এলাকা থেকে নাক মুখ থেতলে যাওয়া রক্তাক্ত একটি পুরুষ মৃতদেহ উদ্ধার করে পুলিশ।যার বয়স ৪৫ এর কাছাকাছি হতে পারে।
গত মঙ্গলবার সকাল দশটায় অজ্ঞাত অবস্থায় মৃতদেহটি উদ্ধার করে হাইওয়ে পুলিশের একটি টিম।
ঘটনাটি কোন সময়ে ঘটেছে এ বিষয়ে কোন সঠিক তথ্য পাওয়া না গেলেও ধারনা করা যাচ্ছে সড়ক দুর্ঘটনার। তবে উদ্ধারের সময় লাশ শক্ত থাকায় অনুমান করা হয় রাতের কোন এক সময়ে তার মৃত্যু হয়েছে।

কিভাবে এই বীভৎস মৃত্যুর ঘটনা ঘটেছে এ নিয়ে উৎসূক জনতার মধ্যে হচ্ছে নানা কথা। কেহ কেহ ধারণা করছেন দুর্ঘটনায় এভাবে মৃত্যুবরণ হওয়ার পর গাড়িটি উদ্ধার করে নিয়ে গেছে, আবার কেউ কেউ বলছে হয়তো পরিকল্পিত হত্যা পরে লাশটি এখানে ফেলে দেওয়া হয়েছে। তবে সবকিছুর উত্তর পেতে হলে লাশের পরিচয় নিশ্চিত করতে হবে সর্বাগ্রে।

তবে সাতগাঁও হাইওয়ে থানার পুলিশ জানিয়েছে, আমরা আলামত সংগ্রহ করেছি ময়নাতদন্ত সহ আলামতের বিষয়ে অধিকতর তদন্ত করে বিস্তারিত বলা যাবে। উদ্ধারকৃত লাশ এখন ময়না তদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। আজ বুধবার হাইওয়ে পুলিশের সাথে সর্বশেষ যোগাযোগ করে জানা যায় এখন পর্যন্ত তার পরিচয় নিশ্চিত করা হয়নি তবে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে তার পরিচয় নিশ্চিত করা হয়েছে কিনা এ বিষয়ে একটি প্রশ্নের উত্তরে সাত গাও হাইওয়ে থানার ইনচার্জ শরিফুল ইসলাম জানান পিবিআই বিষয়টি দেখেছে তবে ফিঙ্গারপ্রিন্টের ডাটার সাথে ম্যাচ করেনি।

মৃতদেহের সুরতহালসহ পারিপার্শ্বিক অবস্থার প্রেক্ষিতে ঘটনাটিকে শুধু সড়ক দুর্ঘটনা নয় আরো জটিল কোন বিষয়ে থাকতে পারে বলে অনেকেই ধারণা করছে।