শ্রীমঙ্গলে অজ্ঞাতনামা যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

0
363

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারে শ্রীমঙ্গলের পশ্চিম ভাড়াউড়া রোড সংলগ্ন ময়ুরি কমপ্লেকস রুপশপুর হতে অজ্ঞাতনামা এক যুবকের (৩০) অর্ধ ঝুলন্ত লাশের সন্ধান পেয়েছে পুলিশ।এটি হত্যা না আত্মহত্যা এখনো নিশ্চিত নয়।

সরেজমিনে গিয়ে স্থানীয়দের তথ্যমতে ও পুলিশের সূত্রে জানা যায়, একটি দেয়াল ঘেরা বাড়ি এখনো ঘর দরজা হয়নি এর মালিক মরহুম শেখ আব্দুল জব্বার। লাশ থেকে দুর্গন্ধ ছড়াচ্ছে ধারণা করা হচ্ছে ঘটনাটি দু-তিন দিন পূর্বে ঘটে থাকতে পারে।স্থানীয়রা ধারণা করছে এটি পরিকল্পিত হত্যাকাণ্ড।

জানা যায়,সোমবার ১ আগষ্ট চারটার দিকে স্থানীয়দের সংবাদের ভিত্তিতে শ্রীমঙ্গল থানার এস আই আলাউদ্দিন পুলিশের একটি টিম সহ ঘটনাস্থলে গিয়ে অর্ধ ঝুলন্ত যুবকের লাশ দেখতে পাই।এস আই আলাউদ্দিন পুলিশের উর্দ্ধতন কর্তৃপক্ষকে জানালে তারাও সেখানে উপস্থিত হন।
এব্যাপারে এসআই আলাউদ্দিন আমার সিলেটকে জানান, “স্থানীয় সংবাদ এর ভিত্তিতে আমরা এসে অর্ধ ঝুলন্ত লাশ পেয়েছি,এখনো তার পরিচয় পাওয়া যায়নি সুরতহাল রিপোর্ট করার পর ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হবে। এখনি মৃত্যুর ব্যাপারে কিছু বলতে পারছিনা। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনীব্যবস্থা প্রক্রিয়াধীন।” বিস্তারিত পরের সংবাদে দেখুন