শ্রীমঙ্গলে অপহরনকারী সন্দেহে একজনকে আটক

0
303

শ্রীমঙ্গল প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলার কালীঘাট ইউনিয়ন থেকে ১৫ বছর বয়সী এক কিশোর নিখোঁজ হলে পরবর্তীতে ছেলেটিকে উদ্ধারে মুক্তিপণ দাবির অভিযোগে শ্রীমঙ্গল পুলিশ একজনকে সন্দেহমূলক জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।আটককৃত ব্যক্তির বাড়ি মৌলভীবাজারে।তাৎক্ষণিক তার পুর্ন পরিচয় জানা যায়নি। তবে নিখোঁজ ছেলেটির এখনো কোনো সন্ধান পাওয়া যায়নি।

নিখোঁজ কিশোরের নাম মোঃ নাঈম মিয়া (১৫), পিতাঃ- মোঃ আইনুদ্দিন মিয়া, মাতা-নাসিমা বেগম, ঠিকানা-সাং-ভাড়াউড়া চা বাগান, ৮ নং কালীঘাট ইউনিয়ন, থানা-শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজার।

অভিযোগকারী আইনুদ্দিনের সুত্রে জানা যায়, ওই (আটক) ব্যক্তি মোবাইলে বিভিন্ন সময়ে ঢাকা-চট্টগ্রাম ও সিলেটে ছেলেটির বাবাকে এবং আত্মীয় স্বজনকে নিয়ে যায়।শুধুমাত্র মোবাইলে যোগাযোগ করে বিভিন্ন সময়ে বিভিন্ন অংকের টাকা দাবি করে। শেষ পর্যন্ত নিখোঁজ ছেলেটি উদ্ধার না হওয়ায় অভিযোগকারী পুলিশের দ্বারস্থ হলে পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে তাকে আটক করে।

জিডির সূত্র থেকে প্রাপ্ত তথ্য ও নিখোঁজ কিশোরের পিতা মোঃ আইনুদ্দিন মিয়া (ড্রাইভার) (৩৫) আমার সিলেটকে জানান আমার ছেলে মোঃ নাঈম মিয়া (১৫)। “সে গত ০৫-১০-২০২২ তারিখে রাত্র অনুমান ১০.০০ ঘটিকার সময় থেকে নিখোঁজ হয়। দীর্ঘক্ষণ সে বাড়ীতে না ফেরায়, তার পিতা ও আত্মীয়-স্বজন সহ সম্ভাব্য সকল স্থানে খুঁজাখুঁজি করিয়া শ্রীমঙ্গল থানায় একটি সাধারণ ডায়েরি করি।শ্রীমঙ্গল থানার সাধারণ ডায়েরি নং-২৭৯ তারিখ ৬-১০-২২ ইং।
এ ব্যাপারে পুলিশের কর্মকর্তা এসআই আলাউদ্দিন খান বলেন,তথ্যপ্রযুক্তির মাধ্যমে আমরা তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছি, জিজ্ঞাসাবাদ ও তদন্ত শেষে আইনি প্রক্রিয়ায় ব্যবস্থা গ্রহণ করা হবে তবে এই মুহূর্তে বিস্তারিত কিছু বলা যাচ্ছে না। এ ব্যাপারে বিস্তারিত পরে সংবাদে দেখুন।