শ্রীমঙ্গলে আ’লীগ’র সাবেক সম্পাদক শহিদ হুসেন ইকবাল’র মৃত্যুবার্ষিকী পালিত

0
287

নূর মোহাম্মদ সাগর,শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধিঃ শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক মরহুম শহীদ হোসেন ইকবাল’র প্রথম মৃত্যু বার্ষিকী পালিত হয়েছে।
গত ২০২১ সালের ২৮ ডিসেম্বর রাত সাড়ে ১০টায় মৌলভীবাজারের একটি ক্লিনিকে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন।

গতকাল বুধবার ( ২৮ ডিসেম্বর ) শ্রীমঙ্গল কলেজ রোড কবরস্থানে মরহুমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন এবং জিয়ারত করে মরহুমের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন শ্রীমঙ্গল জামে মসজিদের খতিব হাফেজ মাওলানা আলহাজ্ব আব্দুল কুদ্দুস নিজামী।

আওয়ামী লীগ নেতৃবৃন্দ ফুল দিয়ে ফুল শ্রদ্ধা নিবেদন করেছেন।

উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহ সভাপতি জিল্লুল আনাম চৌধুরী চেমন,ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জগৎজ্যোতি ধর শুভ্র, যুগ্ম সাধারণ সম্পাদক এনাম হোসেন চৌধুরী মামুন,কোষাধ্যক্ষ উপজেলা চেয়ারম্যান ভানু লাল রায়,প্রচার সম্পাদক দেবাশু দেব, সীতারাম অলমিক,সদস্য আলহাজ্ব ইকবাল উদ্দিন আহমদ,সদস্য ফারুক সিকদার,সাজ্জাদুর রহমান চৌধুরী সাজু, সাবেক উপজেলা আওয়ামীলীগের সহ দপ্তর সম্পাদক মোঃ মামুন আহম্মেদ,উপজেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি শহিদুর রহমান শহিদ ,পৌর যুবলীগের সভাপতি আকবর হোসেন শাহীন,উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা,মাওলানা আখলিসুর রহমান প্রমুখ।বা’দ যোহর জামে মসজিদে মিলাদ শরিফ পাঠ করে মরহুম ইকবাল হোসেনের রুহের মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়।