শ্রীমঙ্গলে একই দিনে আত্মহত্যা করে এক মাদরাসা ছাত্রসহ দু’জনের মৃত্যু!

0
280

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গল উপজেলায় আহমেদ মোস্তাক (১১) নামের এক হেফজ পড়ুয়া ছাত্রসহ দু’জন একই দিনে পৃথক স্থানে ও পৃথক সময়ে আত্মহত্যায় মৃত্যুবরণ করেছে মর্মে প্রাথমিকভাবে স্বজনদের সূত্রে জানা গেছে।

নিহত ছাত্র আহমেদ মোস্তাক (১১) ‘র পিতার নাম সিরাজুল ইসলাম টুনু,গ্রাম নয়নশ্রী, কালাপুর ইউপি,শ্রীমঙ্গল,মৌলভীবাজার।
সে বরুনা এলাকায় একটি মাদরাসায় হেফজ বিভাগে নজরানার ছাত্র ছিল।
পারিবারিক সুত্রে জানা যায়, আজ বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) দুপুরে নিজ বাড়িতে গোয়াল ঘরের তীরের সাথে ঝুলন্ত দেখে পুলিশকে সংবাদ দিলে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।
অপরদিকে একই দিনে শ্রীমঙ্গল শহরতলীর উত্তরসুর এলাকার পালপাড়ার রোমান পাল (৩২) নামে একজন একই দিন বিকাল তিনটার মধ্যে কোন একসময় আত্মহত্যা করে মৃত্যুবরণ করেছে।সে একজন সবজি ব্যবসায়ী ছিল। উভয়ের মরদেহ অ্যাম্বুলেন্সে করে শ্রীমঙ্গল থানা প্রাঙ্গণে নিয়ে আসা হয়েছে শুক্রবার (২৩ ডিসেম্বর) সকালে ময়না তদন্তের জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হবে।ময়নাতদন্ত শেষে নিজ নিজ ধর্মীয় অনুশাসন মেনে তাদের দাফন কার্যক্রম সম্পন্ন হবে।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানায় ডিউটিরত কর্মকর্তা এসআই জামাল মৃত্যুর ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,ময়নাতদন্ত শেষে আইনি প্রক্রিয়ায় উর্দ্ধতন কর্মকর্তাদের নির্দেশে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।