শ্রীমঙ্গলে এক ঝাঁক তরুনের দাবি:ইফতার বিতরণ করে আমরা প্রশান্তি পাই!

0
17
শ্রীমঙ্গলে এক ঝাঁক তরুনের দাবি:ইফতার বিতরণ করে আমরা প্রশান্তি পাই!

কাওছার ইকবাল, শ্রীমঙ্গল: মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রতিবছরের ন্যায় ‘দ্য হেল্পিং উইং’ সংগঠনের পক্ষ থেকে ধারাবাহিক ভাবে ২০ রমজান পর্যন্ত ইফতার বিতরণ করা হয় এবং আগামীতেও এ প্রোগ্রাম চলবে বলে প্রত্যাশা করেন তারা। এই ইফতার বিতরণে তরুণরা প্রশান্তি পাই বলে জানিয়েছেন।
রোববার (৩১ মার্চ) ২০২৪ খ্রিঃ বিকেলে হবিগঞ্জ রোডের সাদিমহলের সামনে পথচারীদের মাঝে ইফতার বিতরণ করে ‘দ্য হেল্পিং উইং’ সংগঠনের নেতৃবৃন্দ ।
রমজান মাস আসলে শ্রীমঙ্গলে দ্য হেল্পিং উইং’ সংগঠনের এই কার্যক্রম সকলের কাছ থেকেই প্রশংসা কুড়াতে সক্ষম হয়েছে।গতানুগতিক গন্ডি পেরিয়ে একঝাঁক তরুণদের এমন সাহসিকতার মানবিক কাজের জন্য প্রশংসা ও কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অনেকই।
পথশিশু, এতিমখানা, মাদ্রাসা, মসজিদে র মুসল্লীসহ পথচারী এবং যানবাহনের সাধারণ যাত্রীদের মধ্যে ধারাবাহিক ইফতার বিতরণ করে আসছে ‘দ্য হেল্পিং উইং’।

দ্য হেল্পিং উইং’ সংগঠনের কো-অর্ডিনেটর, ফারহান হোসেন চৌধুরী বলেন, প্রথম রমজানের ধারাবাহিকতায় প্রথমদিন থেকেই দুই টাকার বিনিময়ে এ কার্যক্রম শুরু করা হয়েছে। আমাদের লক্ষ্য আর্থিক অনটন ও নিত্যপণ্যের উচ্চমূল্যের ভুক্তভোগী রোজাদারদের মধ্যে ইফতার বিতরণ করা। সবচেয়ে বড় কথা হচ্ছে, ইফতার বিতরণের এই কাজের মাধ্যমে আমরা প্রশান্তি পাই।

এসময় উপস্থিত ছিলেন রিমু চৌধুরী, ওয়াসিফ, রাকান, ওয়াফি, আজমান, আব্দুল্লাহ, রাকিব প্রমুখ।