শ্রীমঙ্গলে চাকু দেখিয়ে লক্ষ টাকা ছিনতাই সন্দেহজনক আটক এক

0
609
শ্রীমঙ্গলে চাকু দেখিয়ে লক্ষ টাকা ছিনতাই সন্দেহজনক আটক এক

নূর মোহাম্মদ সাগর শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলে এক প্রবাসীর স্ত্রী ব্যাংক থেকে বাড়ি যাওয়ার পথে লক্ষ টাকা ছিনতাই’র ঘটনায় পুলিশ সন্দেহজনক একজনকে আটক করেছে।

আটক হওয়া যুবক উপজেলার শাহজিবাজার এলাকার হাজী আব্দুল করিমের ছেলে ইপ্তি (২৫) বলে পুলিশ সুত্রে জানা যায়।

অভিযোগ ও বাদিনীর সুত্রে জানা যায়,শহরের কোর্ট রোডস্থ এলাকার আওয়াল মিয়ার স্ত্রী লাকী আক্তার (৩০) বুধবার ২৯ ডিসেম্বর দুপুর দেড়টায় শহরের সিটি ব্যাংক শাখা থেকে প্রায় এক লক্ষ টাকা উত্তোলন করেন। টাকা তুলে কোর্ট রোড এলাকার মৌ গার্মেন্টস পার হওয়ার সময় পেছন থেকে একটি মোটরবাইকে তিনজন যুবক মহিলার পথ গতিরোধ করে চাকু দেখিয়ে ও মারপিট করে মহিলার টাকার ব্যাগসহ ছিনতাই করে নিয়ে যায়।  

পরে ওই মহিলা অজ্ঞাত নামা তিনজনকে আসামী করে থানায় অভিযোগ দায়ের করলে পুলিশ সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ইপ্তি নামে এক যুবককে আটক করে।

এ ব্যাপারে লাকী আক্তার জানান,খবর পেয়ে তিনি থানায় গিয়ে ওই আসামী ঘটনার সময় ছিল বলে সনাক্ত করেন। তিনি আসামীদের নিকট থেকে ছিনতাইকৃত টাকা উদ্ধার ও আসামীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবী করেন।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির বলেন,অভিযোগ পেয়ে ইপ্তি নামে একজনকে সন্দেহভাজন হিসেবে আটক করা হয়েছে সব কিছু তদন্ত করে বিস্তারিত জানানো হবে।