শ্রীমঙ্গলে চোরাই মালামালসহ ৪ জনকে গ্রেপ্তারের পর জেলহাজতে প্রেরণ

0
300

নিজস্ব প্রতিনিধিঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে চোরাইকৃত মালামালসহ চারজনকে গ্রেপ্তার করে আদালতে প্রেরণ করেছে শ্রীমঙ্গল থানা পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) মধ্যরাত থেকে সকাল’র কোনো এক সময়ে শহরের সিন্দুরখান রোডস্থ মোহাম্মদ উমর ফারুক এর মালিকানাধীন ‘আল্লাহর দান ভেরাইভ্যারাইটিজ স্টোর’ এবং মোঃ আসলাম এর ‘আসলাম ভেরাইটিজ ষ্টোরে’ চুরির ঘটনায় মামলা দায়েরের পর সন্দেহভাজন জাকারিয়া আহমেদ স্বাধীন (২৩), পিতা- মজিবুর রহমান, সাং-খাঁসগাও (সিন্দুরখান রোড), থানা-শ্রীমঙ্গল, জেলা- মৌলভীবাজারকে গ্রেপ্তাতা করেন। গ্রেপ্তারের পর জাকারিয়া আহমেদ’র দেওয়া তথ্য মতে তার বসবাসের রুম হইতে চোরাইকৃত মালামাল উদ্ধার করা হয়।
উদ্ধারকৃত মালামালের মধ্যে রয়েছে,ডার্বি সিগারেট ৪ প্যাকেট, ব্যানসন সিগারেট ২ প্যাকেট, ক্যাপস্টান সিগারেট ২ প্যাকেট, টুথপেষ্ট- ২টি, লাক্স সাবান-২টি, ডাভ সাবান ২টি, ফেয়ার এন্ড লাভলী ক্রিম ৩টি, ১টি সাউন্ডবক্স (স্পিকার) এবং নগদ ৩৭,১৫০/- (সাতত্রিশ হাজার একশত পঞ্চাশ) টাকা।

এসময় আটক জাকারিয়ার দেওয়া তথ্যমতে,সহযোগী আঃ রাশেদ (২২), পিতা-রহিম মিয়া, সাং-শাপলা বাগ (সিন্দুরখান রোড), মোঃ রনি (২০), পিতা-আঃ রহমান, সাং-গাজীপুর, মোঃ রমজান (২৫), পিতা- মৃত বাবুল মিয়া, সাং-সিন্দুরখান রোড (ব্রিজ সংলগ্ন), সর্ব থানা- শ্রীমঙ্গল, জেলা-মৌলভীবাজারদের গ্রেফতার করা হয়।
এস আই সজিব চৌধুরী জানান ওসি স্যারের নির্দেশনায় এস আই জিয়াসহ আমরা পৃথক স্থান থেকে তাদের গ্রেফতার করি,পরে পুলিশ স্কটের মাধ্যমে আজ শুক্রবারে (১০ ফেব্রুয়ারী) বিজ্ঞ আদালতে তাদেরকে প্রেরন করা হলে বিজ্ঞ আদালত তাদেরকে জেল হাজতে প্রেরণ করেন। মামলা নং- ৯, তারিখ ৯/২/২০২৩।

এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার আমার সিলেটকে বলেন,চুরির ঘটনায় আমরা এই চক্রটিকে আটক করার চেষ্টা করি এবং নির্দেশ মতো পুলিশের একটি দল মালামালসহ তাদেরকে আটক করে। তিনি আরও বলেন চুরি ডাকাতি করে কেউ পার পাবেন না। আমাদের পুলিশ সবসময় সতর্ক রয়েছে।কাউকে ছাড় দেওয়া হবেনা।#