শ্রীমঙ্গলে “জানালা”র উদ্যোগে বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা

    0
    229

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৮ফেব্রুয়ারী: শ্রীমঙ্গলের “জানালা” নামক স্যোশাল অর্গানাইজেশন এর উদ্যোগে আগামী ২১ ফেব্রুয়ারি সকাল সাড়ে ৯ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত বিনামূল্যে রক্তের গ্রুপ পরীক্ষা করার উদ্যোগ নেয়া হয়েছে।আগ্রহীদের ওই দিনে শহরের হবিগঞ্জ রোডস্থ সাদী মহল কমিউনিটি সেন্টারে অবস্থিত থাকার জন্য “জানালা” নামক স্যোশাল অর্গানাইজেশন কর্তৃপক্ষ থেকে অনুরোধ জানিয়েছে। এতে উপস্থিত থাকবেন শ্রীমঙ্গল প্রেস ক্লাবের সভাপতি গোপাল দেব চৌধুরী,সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তী ও ব্যবসায়ী মোঃ সায়েদ আলী প্রমুখ।

    কর্তৃপক্ষ জানায়,২১শে ফেব্রুয়ারি মহান আন্তর্জাতিক ভাষা দিবসে ভাষা শহীদদের বিনিময়ে আমরা পেয়েছিলাম এই দিন বাঙালী জাতির জন্য অনেক স্বরণীয় একটা দিন সেই দিনটাকে আরেকটু স্বরণীয় করতে আমরা ছোট্ট এক আয়োজন করেছি যেটা আপনাদের ছোঁয়ায় অনেক বড় হতে পারে বলে তারা প্রত্যাশা করছে।

    আরও বলেন,বর্তমানে নিজের রক্তের গ্রুপ জানা খুব প্রয়োজন। মনে করুন আপনার নিকটাত্মীয়ের রক্তের প্রয়োজন।একমাত্র আপনিই ভরসা আর সেই আপনিই যদি আপনার রক্তের গ্রুপ না জানেন তাহলে  তাৎক্ষনিক আপনার ওই আত্মীয়ের কি অবস্থা হতে পারে? একটি বার কল্পনা করুন তাই আসুন রক্তের গ্রুপ জানি সবাই।আপনিও আসুন,আপনার পাশের জন কেও আসার জন্য উৎসাহিত করুন।