শ্রীমঙ্গলে ডাকাতের গুলিতে আহত-৩

    0
    211

    আমারসিলেট24ডটকম,২৩জানুয়ারী, দীপংকর ভট্টাচার্য লিটনঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গল সদর ইউনিয়নের রামনগর মনিপুরী পাড়ায় ডাকাতদের ছোড়া গুলিতে তিন যুবক আহত হয়েছেন। আহতরা হলেন- ওই এলাকার এরশাদ মিয়ার দুই ছেলে খালেক মিয়া (২৩) ও মালেক মিয়া (২১) এবং নুরজ্জামানের ছেলে ইসরাইল মিয়া (২১)।

    দুবাই প্রবাসী মনিপুরী পাড়ায় আনিসুর রহমানের স্ত্রী মমতা বেগম জানান, গত বৃহস্পতিবার রাত আড়াইটার দিকে ৭-৮ জনের মুখোশ পরা একদল ডাকাত প্রধান ফটকের তালা ও দরজা ভেঙে ঘরে ঢুকে গলায় ধারালো অস্ত্র ধরে গলার চেইন ও কানের দুল নিয়ে যায়।

    এ সময় তিনি চিৎকার দিলে প্রতিবেশীরা এগিয়ে এসে স্থানীয় মসজিদের কাছে ডাকাতরা তাদের লুন্ঠিত মালামাল ভাগ- বাটোয়ারা করতে দেখলে তাদের লক্ষ্য করে  ২-৩ রাউন্ড গুলি ছুড়ে দ্রুত ডাকাত দল পালিয়ে যায়।

    শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্যকেন্দ্রের কর্তব্যরত চিকিৎসক মিনাক্ষী দেব নাথ বলেন, আহতদের মধ্যে মালেকের চোখে ও মুখে অসংখ্য ছররা গুলি বিদ্ধ হয়েছে। এদেরকে গুরুতর আহতাবস্থায় শ্রীমঙ্গল স্বাস্থ্য কেন্দ্র থেকে মৌলভীবাজার সদর হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

    শ্রীমঙ্গল থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আকতার হোসেন ডাকাতের গুলিতে তিনজন আহত হওয়ার বিষয়টি স্বীকার করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

    এদিকে একই রাতে উপজেলার কালাপুর বাজারের লুৎফুর রহমানের বেকারী, ভৈরববাজারে হেপী ড্রাগ হাউস ও মা বস্ত্রালয়ে চুরি হয়েছে বলে ও  একটি সুত্র থেকে জানা যায়।