শ্রীমঙ্গলে তথ্য মেলা অনুষ্ঠিত

0
529

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: তথ্যই শক্তি: জানবো, জানাবো, দুর্নীতি রুখবো’ এই স্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে তথ্য মেলা অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) সকালে শহরের শ্রীমঙ্গল অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল প্রাঙ্গনে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর আয়োজনে দুর্নীতি দমন কমিশন (দুদক)সমন্মিত কার্যালয় হবিগঞ্জ ও দুর্নীতি প্রতিরোধ কমিটি (দুপ্রক)শ্রীমঙ্গলের সহযোগিতায় ২৮ টি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠান তাদের স্টল নিয়ে বসে।
সকাল ১১ টার দিকে অনুষ্ঠান স্থল থেকে একটি শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি শহর ঘুরে আবারো মেলা প্রাঙ্গনে এসে শেষ হয়। অতিথিরা স্টলগুলো ঘুরে দেখেন। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও শাহ আরিফ আলী নাসিম এর সঞ্চনালয় শ্রীমঙ্গল অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হল রুমে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানু লাল রায়, ভাইস চেয়ারম্যান লিটন আহমদ, মহিলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, শ্রীমঙ্গল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি জাহাঙ্গীর আলম সরদার, দুর্নীতি দমন কমিশন (দুদক) হবিগঞ্জ সমন্মিত কার্যালয়ের সহকারী পরিচালক মো. ইকরাম হোসেন, শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাজ্জাদ হোসেন চৌধুরী, সচেতন নাগরিক কমিটি (সনাক) শ্রীমঙ্গল এর সভাপতি দ্বীপেন্দ্র ভট্টাচার্য প্রমুখ।
বক্তব্য রাখেন শ্রীমঙ্গল প্রেসক্লাবের সভাপতি বিশ্বজ্যোতি চৌধুরী, সনাক সহ-সভাপতি অ্যাডভোকেট আলাউদ্দিন আহমদ, তথ্য মেলা উদযাপন কমিটির আহবায়ক জিডিসন প্রধান সুচিয়াং ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির (দুপ্রক) সহ-সভাপতি এ এন এম ওয়াহিদুজ্জামান প্রমুখ।