শ্রীমঙ্গলে দুই পৌর মেয়র প্রার্থির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

0
497
শ্রীমঙ্গলে দুই পৌর মেয়র প্রার্থির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

নিজস্ব প্রতিনিধিঃ আগামী ২৮ নভেম্বর শ্রীমঙ্গল পৌরসভা নির্বাচনে বিএনপি নেতা বর্তমান মেয়র, স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকের মহসিন মিয়া মধু ও আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থি শ্রীমঙ্গল মহিলা কলেজের সাবেক প্রিন্সিপ্যাল, অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক ২৬ নভেম্বর রোজ শুক্রবার বিকালে পৃথক সময়ে নিজ নিজ নির্বাচনী কার্যালয়ে পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন করেছেন।

প্রথমে বিকাল ৩ টায় স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকধারি মহসিন মিয়া মধু নিজ বাস ভবনে সংবাদ সম্মেলনে অভিযোগ করে বলেছেন, প্রতিদ্বন্ধী নৌকা মার্কার প্রার্থীর অব্যাহত আচরণবিধি লঙ্ঘনের ঘটনায় শ্রীমঙ্গল পৌরসভার সুষ্টু নির্বাচন নিয়ে উদ্বেগ ও আশঙ্কা দেখা দিয়েছে। সাধারণ ভোটাররা যাতে নির্বিঘ্নে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন এমন সুষ্টু ও শান্তিপূর্ণ পরিবেশ নিশ্চিত করতে নির্বাচন কমিশনের প্রতি আহবান জানান তিনি।

শ্রীমঙ্গলে দুই পৌর মেয়র প্রার্থির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন,স্বতন্ত্র মেয়র প্রার্থী নারিকেল গাছ প্রতিকের মহসিন মিয়া মধু ।

সংবাদ সম্মেলনে বিভিন্ন অভিযোগ করলেও আওয়ামীলীগের সকলের প্রতি ঢালাও অভিযোগ করেননি, এমনকি স্থানীয় এমপি ও উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে ও কোন অভিযোগ করেননি।তিনি আরো অভিযোগ করে বলেন, মৌলভীবাজার থেকে আসা নেতৃবৃন্দ ভোট কেন্দ্র দখলে নিতে কর্মী সমর্থকদের প্রকাশ্য নির্দেশ দিচ্ছেন। এসব বিষয়ে অভিযোগ করে প্রতিকার পাচ্ছেনা বলে দাবী করেন তিনি। এ সময় সাংবাদিকদের প্রতি ও ক্ষোভ প্রকাশ করেন।তিনি বলেন আপনারা যারা ভোটার তাদের জিজ্ঞাসা করুন তারা কি বলে ?

শ্রীমঙ্গলে দুই পৌর মেয়র প্রার্থির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন
সংবাদ সম্মেলনে বক্তব্য রাখছেন, নৌকা প্রতীকের প্রার্থি অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক।

অপর দিকে একই দিন বিকাল ৪ টা ২৫ মিনিটে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থি সৈয়দ মনসুরুল হক ও গুহ্য রোডস্থ নিজ নির্বাচনী কার্যালয়ে সংবাদ সম্মেলন করেন।এ সময় তিনি ও নানা অভিযোগ করেন এবং সাংবাদিকদের ঘুমিয়ে আছেন বলে তিনি (মহসিন মিয়া মধু) যে কথা বলেছেন সে জন্য আমি দুঃখ প্রকাশ করছি এবং এ বিষয়ে সাংবাদিকদের কাছে তার(মহসিন মিয়া মধুর)দুঃখ প্রকাশ করা উচিত বলে মুন্সুরুল হক মন্তব্য করেন।
সৈয়দ মনসুরুল হক সাংবাদিকদের বলেন, আমার প্রতিদন্ধি প্রার্থী মহসিন মিয়া মধু নিজের নিশ্চিত পরাজয় উপলদ্ধি করে আমাদের উপর নানা কাল্পনিক ও মিথ্যা অভিযোগ করে চলেছেন।সংবাদ সম্মেলনে সৈয়দ মনসুরুল হক তার প্রতিদন্ধি প্রার্থির সকল অভিযোগ অস্বীকার করে পাল্টা অভিযোগে দাবী করেন তার নির্বাচনী কর্মিদের মহসিন মিয়ার বাসার সামনে থেকে টেনেহেঁচড়ে নিয়ে মারদর করে যার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে আপনারা দেখেছেন।আমার আহত কর্মিরা একজন সিলেটে এবং অপরজন মৌলভীবাজারে চিকিৎসাধীন রয়েছেন তাদের অবস্থা মারাক্তক বলে দাবী করেন সৈয়দ মনসুরুল হক।

উভয় সংবাদ সম্মেলনে স্থানীয় সংবাদ কর্মিরা উপস্থিত ছিলেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সংবাদ সম্মেলনকারী প্রার্থিরা।