শ্রীমঙ্গলে নাজাত ইসলামি মারকাজ কমপ্লেক্স পরিদর্শন করেন বৃটিশ কাউন্সিলর জেরিন

0
239

কাউসার ইকবাল,শ্রীমঙ্গল থেকেঃ মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ব্যতিক্রমী শিক্ষা ও মানবিক প্রতিষ্ঠান নাজাত ইসলামি মারকাজ কমপ্লেক্স পরিদর্শন করলেন কালাপুরের কৃতি সন্তান নব-নির্বাচিত সর্বকনিষ্ঠ লেবার পার্টির কাউন্সিলর শাহানিয়া চৌধুরী জেরিন।

রবিবার (১১ ডিসেম্বর) দুপুরে বৃটিশ কাউন্সিলর জেরিন’র পিতা যুক্তরাজ্য প্রবাসী লেবার পার্টির ফান্ড রাইজিং কর্মকর্তা ও বিশিষ্ট সমাজসেবক শহিদুল হক চৌধুরী লিটনের সাথে কালাপুর বরুনা সড়কে অবস্থিত পরিচ্ছন্ন ও সাজানো গোছানো কমপ্লেক্সের প্রতিটি শিক্ষা ও কারিগরী কার্যক্রম পরিদর্শন করেন এবং শিক্ষক ও ছাত্র-ছাত্রীদের সাথে মতবিনিময় করেন।

তিনি এই কমপ্লেক্সের প্রতিটি ভবন ঘুরে দেখেন। বিশেষ করে শ্রেণিকক্ষের ব্যবস্থাপনা, সমৃদ্ধ পাঠাগার, আবাসিক ব্যবস্থা, খাওয়ার রুম, পরিবেশ অবলোকন করে সন্তোষ প্রকাশ করেন।
এ সময় অতিথিরা অন্ধ শিক্ষার্থীদের পাঠদান পর্যবেক্ষণ করেন। মাদ্রাসার শিক্ষার্থীদের পরিচ্ছন্ন ও সুসজ্জিত শ্রেণিকক্ষ দেখে অতিথিরা ভূয়সী প্রশংসা করেন।

কমপ্লেক্স এলাকায় প্রবেশ করার সাথে সাথে অতিথিদের ফুল দিয়ে বরণ করে নেন শিক্ষার্থী ও শিক্ষকবৃন্দ।

তিনি প্রতিটি শ্রেণিকক্ষের পরিদর্শন করে ছাত্রছাত্রীদের সাথে কুশল বিনিময় শেষে খোলামেলা আলোচনা করেন এবং নিজের সাফল্য গাঁথা শুনিয়ে সবাইকে উদ্বুদ্ধ করেন।