শ্রীমঙ্গলে পৃথক ঘটনায় বিষ পানে একজনের মৃত্যু অপরজন চিকিৎসাধীন

0
252
শ্রীমঙ্গলে পৃথক ঘটনায় বিষ পানে একজনের মৃত্যু অপরজন চিকিৎসাধীন

আমার সিলেট রিপোর্ট: মৌলভীবাজারে শ্রীমঙ্গলে পৃথক ঘটনায় বিষ পানে একজনের মৃত্যু হয়েছে এবং অপরজন চিকিৎসাধীন অবস্থায় হাসপাতালে কাতরাচ্ছে।
উপজেলার ৬ নং আশিদ্রোন ইউনিয়নের অন্তর্গত টিকরিয়া গ্রামে ২৬ শে মার্চ বিকাল সোয়া তিনটার দিকে নিজ বসত বাড়িতে আজমান মিয়া (২৭), পিতা ওসমান মিয়া নামের এক যুবক তার গর্ভধারিনী মা মনোয়ারা বেগম এর সাথে পারিবারিক বিষয়ে ঝগড়া বিবাদে অভিমান করে বিষপানে আত্মহত্যার চেষ্টা করে।
বিষয়টি পরিবারের লোকজনের কাছে ধরা পড়লে তাৎক্ষণিক ভাবে তাকে উদ্ধার করে শ্রীমঙ্গল স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। হাসপাতালে কর্মরত ডাক্তার প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করেন।
শেষ খবর পাওয়া পর্যন্ত আজমান মিয়া সদর হাসপাতালে মেডিসিন ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।
অপরদিকে গতকাল ২৫শে মার্চ সোমবার সন্ধ্যা সাড়ে সাতটায় উপজেলার রাজঘাট ইউনিয়নের বিদ্যাবিল চা বাগানের মগলাম বস্তির জনৈক মনা নায়েক (৩০), পিতা-মৃত নয়ন নায়েক পরিবারের লোকদের অগোচরে নিজ বসত ঘরে বিষ পান করিয়া আত্মহত্যার চেষ্টা করে। বিষপানে গুরুতর আহত অবস্থায়
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা উন্নত চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল প্রেরণ করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২৬ মার্চ ভোর ৫ টার দিকে তার মৃত্যু হয়। স্থানীয় ইউপি মেম্বার জয়দেব ঘোষ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। সংবাদ লেখা পর্যন্ত এ ঘটনায় আইনি প্রক্রিয়া চলছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।