শ্রীমঙ্গলে প্রাইভেট কারের ধাক্কায় গুরুত্বর আহত-১

    0
    255

    শ্রীমঙ্গল প্রতিনিধিঃ  শ্রীমঙ্গল মৌলভীবাজার মহাসড়কের কালাপুর এলাকার দক্ষিন লামুয়া গ্রামের জামে মসজিদ সংলগ্ন সড়কে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হয়েছেন একজন, তার নাম হায়দর আলী (৬০),তিনি শ্রীমংগল উপজেলার কালাপুর ইউনিয়নের লামুয়া গ্রামের বাসিন্দা ড্রাইভার মুসাদ্দর আলীর ভাই।

    প্রত্যক্ষদর্শীদের মাধ্যমে জানা যায়, শ্রীমংগলগামী একটি প্রাইভেট কার শুক্রবার সন্ধ্যা ৬:২০ ঘটিকায় ঈদের কেনা কাটা করে বাড়ি পথচারী হায়দর মিয়াকে বেপরোয়া গতিতে ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে।আহত হায়দার আলীর শরীরের বিভিন্ন স্থানে মারাক্তক আঘাত লাগে এবং মাথার একটি অংশে মারাক্তক ক্ষতের সৃষ্টি হয়।

    গাড়ীর চালক লাভলু মিয়া (৩০) পিতা ছাদেকুর রহমান সাং সোনাপুর থানা ও জেলা মৌলভীবাজার, তিনি গাড়ি নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে স্থানিয়দের সহযোগিতায় ঘটনাস্থল থেকে প্রায় ৫ কিঃ মিঃ দূরে শ্রীমঙ্গল থানার সম্মুখে এএসআই ইমাম হোসেন প্রাইভেট কারটি (ঢাকা মেট্রো-গ ১৪-৬৯২২) আটক করে শ্রীমংগল থানায় নিয়ে আসেন।

    গুরুতর আহত হায়দর মিয়াকে প্রথমে মৌলভীবাজার সদর হাসপাতালে নিয়ে গেলে অবস্থার অবনতি ঘটলে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। এখনো আহত হায়দারের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন রোগীর স্বজনরা। সংবাদ লেখা পর্যন্ত থানায় মামলা হয়নি তবে গাড়িটি থানায় আটক রয়েছে।