শ্রীমঙ্গলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালিত

0
57
শ্রীমঙ্গলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ পালিত

আমার সিলেট রিপোর্ট: সারা দেশের ন্যায় মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ও বরাবরের মতো ঐতিহাসিক ২৬ মার্চ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ নানা আয়োজনে পালিত হয়েছে।

দিনটি উপলক্ষে আজ মঙ্গলবার সকাল থেকে শ্রীমঙ্গল পৌরসভার শহীদ মিনারে বীর শহিদদের প্রতি এবং শ্রীমঙ্গল উপজেলা পরিষদ মাঠে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলী অর্পণসহ বিভিন্ন কর্মসূচি পালন করা হয়।

কর্মসূচির মধ্যে শ্রীমঙ্গল উপজেলা পরিষদ, উপজেলা প্রশাসনসহ শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলোর স্থানীয় নেতৃবৃন্দ সহ বিভিন্ন সংগঠনের ব্যানারে দিন টি উপলক্ষে শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণ করা হয়।


এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানু লাল রায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ আবু তালেব, সহকারী ভূমি কর্মকর্তা সন্দীপ তালুকদার,সিনিয়র সহকারী পুলিশ সুপার, শ্রীমঙ্গল সার্কেল মোঃ আনিসুর রহমান, অফিসার ইনচার্জ বিনয় ভুষন রায়, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম ও পুলিশ পরিদর্শক (অপারেশন্স) তাপস চন্দ্র রায়সহ শ্রীমঙ্গল উপজেলা আওয়ামী লীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেবনাথসহ আওয়ামী লীগের বিভিন্ন শ্রেণির নেতাকর্মী, উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তা, শ্রীমঙ্গল থানার অন্যান্য অফিসার ও ফোর্সবৃন্দ, বিভিন্ন ইউপি চেয়ারম্যান বৃন্দ উপস্থিত ছিলেন।
পরবর্তীতে থানা পুলিশের একটি চৌকস টিম শ্রীমঙ্গল উপজেলা মাঠে স্বাধীনতা দিবসের প্যারেডে অংশগ্রহণ করে।
এছাড়া বিভিন্ন স্কুল কলেজ মাদ্রাসার ছাত্র-ছাত্রী ও শিক্ষকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত থেকে দিনটি যথাযথভাবে পালন করা হয়।